অহেতুক জনসমাগম না এড়াতে কাজ করছে নিরাপত্তা বাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২০

অহেতুক জনসমাগম না এড়াতে কাজ করছে নিরাপত্তা বাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী

লন্ডন বাংলা ডেস্কঃঃ
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল বলেছেন, মানুষ যাতে অহেতুক জনসমাগম না করে সে লক্ষ্যে জনগণকে উদ্বুদ্ধ করতে নিরাপত্তা বাহিনী কাজ করছে।

 

তিনি বলেন, ‘অহেতুক যেন কোন জনসমাগম না হয়, সে বিষয়ে আমাদের নিরাপত্তা বাহিনীকে নির্দেশনা দেয়া হয়েছে। সেই অনুযায়ী তারা জনগণকে উদ্বুদ্ধ করছেন। জনগণকে সরকারের নির্দেশনাগুলো মেনে চলতে বলছেন।

 

স্বরাষ্ট্রমন্ত্রী আজ শুক্রবার ধানমন্ডিতে নিজ বাসভবনে দেশের সার্বিক পরিস্থিতির বিষয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন।

 

আসাদুজ্জমান খান বলেন, রাস্তাঘাটে যারা বের হচ্ছেন তাদের নিষেধ করবেন যেন রাস্তায় না বের হন এবং অহেতুক যাতে ভিড় না করেন। অহেতুক যেন জনসমাগম না হয়, সে সম্পর্কে আমাদের নিরাপত্তা বাহিনীকে নির্দেশনা দেয়া হয়েছে। সে অনুযায়ী তারা জনগণকে উদ্বুদ্ধ করছেন। জনগণকে বলছেন, তারা যেন এই নির্দেশনা মেনে চলেন।

 

তিনি বলেন, আমার মনে হয় জনগণও সচেতন হয়েছে। আমরা আশা করি, আমরা এভাবে সচেতন থাকলে আমাদের দেশে করোনার বিস্তার অন্যান্য ইউরোপিয়ান দেশে যেমন হয়েছে সেরকম ঘটবে না।

যার যার অবস্থান থেকে করোনার বিরুদ্ধে কাজ করার আহ্বান জানিয়ে আসাদুজ্জমান খান বলেন, যারা যেখানে আছেন সেখানে থেকে করোনার বিরুদ্ধে কাজ করে যান। সবাই যার যার বাসায় অবস্থান করুন। নিজেকে পরিস্কার রাখুন। নিয়ম মতো হাত ধোবেন।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা বাহিনী সচেতন রয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একটি মনিটরিং সেল ২৪ ঘণ্টা খোলা রয়েছে। কোথায় কি হচ্ছে আমরা সব খোঁজ খবর রাখছি এবং সেই অনুযায়ী ব্যবস্থা নিচ্ছি।বাসস

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031