মোবারকপুর উচ্চ বিদ্যালয় বাস্থবায়ন কমিটি ইউকে শাখার আলোচনা সভা

প্রকাশিত: ১১:০৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

মোবারকপুর উচ্চ বিদ্যালয় বাস্থবায়ন কমিটি ইউকে শাখার আলোচনা সভা
Spread the love

Views

ওসমানীনগর প্রতিনিধিঃ
সিলেটের ওসমানীনগরে নবপ্রতিষ্ঠিত মোবারকপুর উচ্চ বিদ্যালয় বাস্থবায়ন কমিটি ইউকে শাখার আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (২১ জানুয়ারী) লন্ডনের হোয়াইটচাপলস্থ মাক্কা গ্রীলে সভাটি অনুষ্ঠিত হয়। মোবারকপুর উচ্চ বিদ্যালয় বাস্থবায়ন কমিটির ইউকে শাখার সভাপতি ও মোবারকপুর ওয়েল ফেয়ার ট্রাষ্টের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজল উদ্দিনের সভাপতিত্বে ও বাস্থাবায়ন কমিটির সাধারণ সম্পাদক শাহজাহান সহিদের পরিচালনায় বক্তব্য রাখেন,

 

প্রবাসী আব্দুস ছামি, হাজি আব্দুল কাইয়ুম, আব্দুল বাছিত, আব্দুর নুর, জিলু মিয়া, বাস্থবায়ন কমিটির সহসভাপতি প্রবাসী কমিউনিটি নেতা হুমায়ুন রশিদ খোকন, কোষাধ্যক্ষ মাসুক আলী, প্রবাসী আব্দুস সালাম, আমিনুল হক রিপন, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল লন্ডন বাংলা নিউজ.নেটের সম্পাদক মন্ডলির সভাপতি ও মোবারকপুর উচ্চ বিদ্যালয় বাস্থাবায়ন কমিটির সহসধারণ সম্পাদক শিপন আহমেদ,জিয়াউল হক বেলাল প্রমুখ।

 

সভায় বক্তারা বিদ্যালয়ের সুষ্ট পাঠদান নিশ্চিত সহ সার্বিক কল্যানে বৃহত্তর মোবারকপুর এলাকার দেশে-বিদেশে অবস্থানরত সর্বস্তরের ব্যাক্তিবর্গে সহযোগিতা কামনা করেন।

 

এছাড়া শিক্ষাক্ষেত্রে নানা বৈষম্যের স্বীকার এলাকায় স্থাপিত নবগঠিত এ বিদ্যালয়ের মাধ্যমে শিক্ষার মান উন্নয়নে কাজ করার অঙ্গিকার করে বাস্থবায়ন কমিটির নেতৃবৃন্দরা বলেন, এলাকায় জরে পড়া শিক্ষার্থীদের বিদ্যালয়মুখি করে উচ্চ শিক্ষিত করে গড়ে তুলার লক্ষ্যে বাস্থাবায়ন কমিটির ইউকে শাখার পক্ষ থেকে শিক্ষার্থীদের সব রখমের সুযোগ সুবিধা প্রদান করা হবে।

এলবিএন/২২ জানুয়ারী/এস-২


Spread the love

Follow us

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31