প্রতিষ্ঠা বার্ষিকীতে ফেঞ্চুগঞ্জ বিএনপির আলোচনা সভা

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২০

প্রতিষ্ঠা বার্ষিকীতে ফেঞ্চুগঞ্জ বিএনপির আলোচনা সভা
১৩৫ Views

লন্ডন বাংলা ডেস্কঃঃ
বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দক্ষিণ ফেঞ্চুগঞ্জ মাইজগাঁও বিএনপি ও অংগ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকালে দক্ষিণ ফেঞ্চুগঞ্জে আলোচনা সভায় সভাপতিত্ব করেন ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির সিনিয়র সদস্য সুফিয়ানুল করিম চৌধুরী সুফিয়ান চেয়ারম্যান।

ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সদস্য ও স্বেচছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর হোসন ও জেলা ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক টুটুল আহমদ ও ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সদস্য সচিব তপু আহমদ খানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুল আহাদ খান জামাল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য তসলিম আহমদ নেহার,
উপজেলা বিএনপি সাবেক সহ সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য ফখরুল ইসলাম পাপলু, উপজেলা বিএনপি সাবেক সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য মোয়াজ্জেম হোসেন সাহেদ, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম খান কয়েছ,ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান এমরান উদ্দিন, আহবায়ক কমিটির সদস্য ও উত্তর কুশিয়ারা ইউনিয়নের চেয়ারম্যান আহমদ জিলু, ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য হাকিম উদ্দিন কয়ছর, ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মুকুল, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সহ সভাপতি আবদুল কাদির জিলা,উপজেলা কৃষক দলের সভাপতি রাজু আহমদ চৌধরী। আলোচনা সভায় অন্যানের মধ্যে উপস্তিতছিলেন উপজেলা বিএনপির সাবেক সহ ছাত্র বিষয়ক সম্পাদক রাজেল আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক হোসেন আল সালেহী পাপন,মনিরুজ্জামান চৌধুরী রাসেল,আমজাদ হোসেন আহাদ,আবদুল্লা আল মামুন,হানু মিয়া,তারেক আহমদ খান, সিপার আহমদ,ওয়ালিদ আহমদ সেন্টু, সাবলু শাহ, শেখ মামুন,নান্টু আহমদ,আবদুল খালিক, কলেজ ছাএদল নেতা সাজিদুল ইসলাম ফাহিম, মাছুম খান,সামি খান, আহসান হাবিব, তাজিম খান, মান্না খান, ফাহাদ, বদরুল, রাহিন চৌধুরী, মামুন আহমদ,সাইফুল ইসলাম,রাব্বু আহমদ, সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিমন খান৷

 

সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবদুল আহাদ খান জামাল বলেন বিএনপি মানেই গনতন্ত্র, বিএনপি মানেই জনগণের দল। আর বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়া মানেই মানেই স্বাধীনতা, শহীদ জিয়া মানেই বাংলাদেশ।

 

সভাপতির বক্তব্যে ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি সুফিয়ানুল করিম চৌধুরী সুফিয়ান চেয়ারম্যান বলেন বিএনপির জন্ম হয়েছিল বলেই দেশে বহুদলীয় গনতন্ত্রের প্রবর্তন হয়েছিল, ইনশাআল্লাহ বিএনপির নেতৃত্বেই গনতন্ত্র পুনরুদ্ধার হবে।

 

বিজ্ঞপ্তি

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930