শুরু হলো জয়ার ‘বিধবাদের কথা’’

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২০

শুরু হলো জয়ার ‘বিধবাদের কথা’’
১১৪ Views

বিনোদন ডেস্কঃঃ

লকডাউনের মধ্যেই পুরো ছবির কাজ শেষ করে সবাইকে চমকে দিয়েছিলেন জয়া আহসান। এবার আরও একটি ছবির কাজ শেষ করলেন তিনি। নাম ‘নকশি কাঁথার জমিন’। আকরাম খান পরিচালিত এই ছবির কাজ শেষ হয়েছে সোমবার। কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের উপন্যাস ‘বিধবাদের কথা’ অবলম্বনে এটি নির্মাণ হচ্ছে। ছবিতে জয়া অভিনয় করেছেন বিধবার চরিত্রে।

 

নির্মাতা আকরাম খান বলেন, ‘ছবিটি শুটিং পুরোপুরি শেষ। এখন এর শব্দ, রং ও সম্পাদনার কাজ শুরু হবে। এটি হতে মার্চ চলে আসবে। এর মধ্যে বেশকিছু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নেব। আর ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে আগামী বছর ১৬ ডিসেম্বর। দেরি হওয়ার মূল কারণ হলো, ২০২১ সাল বাংলাদেশিদের জন্য গৌরবান্বিত বছর; বিজয়ের ৫০ বছরপূর্তি হবে। তাই ছবি মুক্তির তারিখ হিসেবে আগামী বছর বিজয় দিবসকে বেছে নিয়েছি।

 

 

২০১৮-১৯ সালের সরকারি অনুদানপ্রাপ্ত এই ছবির যৌথ প্রযোজক আকরাম খান নিজেই। তবে এবার এতে যুক্ত হচ্ছে গান বাংলা টিভি। ছবিতে দুই বিধবা বোনের জীবনযাপনের আড়ালে লুকিয়ে থাকা বাংলাদেশেরই ইতিহাসের এক রক্তঝরা অধ্যায় উঠে আসবে। দুই বোন হিসেবে আছেন জয়া ও ফারিহা শামস সেওতি। তবে এখানে মূল চরিত্রটি হলেন জয়া। আরও অভিনয় করেছেন ইরেশ যাকের, শাহনাজ খুশী ও তার দুই ছেলে সৌম্য-দিব্যসহ অনেকে।

 

নির্মাতা আকরাম খান জানান, ছবির সর্বশেষ শুটিং হয়েছে নারায়ণগঞ্জে। এর আগে, এর কাজ হয়েছে হবিগঞ্জ, সৈয়দপুরের বিভিন্ন স্থানে।

Spread the love

Follow us

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829