নৌকায় আটকে রেখে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ থানায় মামলা, গ্রেপ্তার ২

প্রকাশিত: ১১:৪২ পূর্বাহ্ণ, নভেম্বর ১২, ২০২০

নৌকায় আটকে রেখে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ থানায় মামলা, গ্রেপ্তার ২
Spread the love

৩৪ Views

 

প্রতিনিধি/ধর্মপাশাঃঃ

 

সুনামগঞ্জের ধর্মপাশায় একটি জলমহালের পাহারাদারের নৌকায় এক গৃহবধূকে (২৪) বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে তুলে নিয়ে ২দিন আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে ধর্ষিতা ওই গৃহবধূ নিজেই বাদি হয়ে উপজেলার ‘মুকশেদপুর দিঘর’ নামে ওই জলমহালের ৬ জন পাহারাদারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্মপাশা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে উপজেলার নওধার গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে মানিক মিয়া (৩২) ও একই উপজেলার ঘিরইল গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে নিজাম উদ্দিন (২০) নামে ওই জলমহালের দুই পাহারাদারকে গ্রেপ্তার করেছে। মামলার বাকি আসামিরা হলেন, উপজেলার বানারশিপুর গ্রামের শুক্কুর আলী মেম্বারের ছেলে আয়নাল হক (৩৮), একই গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে নূরুল হক (৩৫), আব্বাস আলীর ছেলে বাচ্চু মিয়া (৪২) ও একই উপজেলার বীর দক্ষিণ গ্রামের কদ্দুস মিয়ার ছেলে অলি উল্লা (৪০)।

 

আসামিরা সকলেই ওই জলমহালের পাহারাদার বলে মামলায় উল্লেখ করা হয়েছে। গত ২৭ সেপ্টেম্বর সকালে ওই গৃহবধূকে তার ১৮ মাস বয়সের এক পুত্র সন্তানসহ পাশের সাচনা বাজার ট্রলারঘাট থেকে নিজ বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে জলমহাল সংলগ্ন রাজনাভিটা নামক নির্জন স্থানে তাকে ২দিন নৌকায় আটকে রেখে পালাক্রমে ধর্ষন করার পর পরদিন বিকেলে মা ও ছেলেকে মুক্ত করে দেন পাহারাদাররা। মামলার বিবরণে জানা গেছে, গত ২৭ সেপ্টেম্বর ভোরে ওই গৃহবধূ তার শিশু সন্তানকে নিয়ে সিলেটের বিশ্বনাথ উপজেলার মাখরগাঁও গ্রামের বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি ধর্মপাশা উপজেলার স্বরশ্বতিপুর গ্রামে অসার উদ্দেশ্যে রওয়ানা দেন। পরে ওইদিন সকাল ১১টার দিকে তিনি পাশের সাচনা বাজার ট্রলারঘাটে পৌঁছেন এবং সেখানে তিনি ট্রলারের জন্য অপেক্ষা করতে থাকেন। এসময় ওই ট্রলারঘাটে স্বামীর বাড়ির এলাকার পরিচিত ওই জলমহালের পাহারাদার মানিক মিয়া ও নিজাম উদ্দিনের সাথে দেখা হয়। তখন তারা ওই গৃহবধুকে তাদের ট্রলারে করে স্বামীর বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে নিয়ে আসে।

 

পরে তারা তাকে বাড়ি পৌঁছে না দিয়ে তাদের জলমহাল সংলগ্ন রাজনাভিটা নামক নির্জন স্থানে নিয়ে তাকে ট্রলারে দুই দিন আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে এবং এ বিষয়ে কাউকে কিছু জানালে তাকে মেরে ফেলবে বলে হুমকি দিয়ে মা- ছেলেকে মুক্তি দেয়। এর পর থেকেই ওই গৃহবধূ তার সাথে ঘটে যাওয়া এ বিষয়টি নিয়ে মারাত্মক দুঃশ্চিন্তায় ভূগছিলেন। এক পর্যায়ে তিনি গত সোমবার বিষয়টি তার স্বামীর কাছে খুলে বলেন এবং মঙ্গলবার রাতে তারা থানায় এসে এ মামলাটি দায়ের করেন। ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন এ বিষয়ে থানায় একটি মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার পরপরই এজাহারভূক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে এবং গ্রেপ্তারকৃত আসামি নিজাম উদ্দিন থানায় পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে। ধৃত দুই আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। পাশাপাশি ওই গৃহবধূকেও ডাক্তারি পরীক্ষার জন্য সুনামগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31