সৌদিতে সন্ত্রাসীদের হামলায় নিহত গোলাপগঞ্জের ময়নুল

প্রকাশিত: ১২:০৫ অপরাহ্ণ, মার্চ ১, ২০২০

সৌদিতে সন্ত্রাসীদের হামলায় নিহত গোলাপগঞ্জের ময়নুল
১৬৫ Views

 

লন্ডন বাংলা ডেস্কঃঃ

সৌদিআরবে সন্ত্রাসীদের হামলায় নিহত হয়েছেন সিলেটের গোলাপগঞ্জের যুবক ময়নুল ইসলাম (৩৫)। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) জুম্মার নামাজের পূর্বে রিয়াত শহরে সড়কের পাশে তার ব্যবহৃত গাড়ীসহ তাকে সৌদি পুলিশ রক্তাক্ত অবস্থায় দেখতে পায়।

 

পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। সে গোলাপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

 

পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৭ ফ্রেব্রুয়ারী) তার নিজ কর্মস্থল থেকে যাত্রীবাহী গাড়ী নিয়ে বাহির হলে সে বাসাতে ফিরে আসে নি। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) জুম্মার নামাজের পূর্বে রিয়াত শহরে সড়কের পাশে তার ব্যবহৃত গাড়ীসহ তাকে সৌদি পুলিশ রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

 

তার শরীরের ঘাড়ে সন্ত্রাসীরা ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে এবং সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে তাকে হত্যা করেছে বলে প্রাথমিক অবস্থায় ধারনা করা হচ্ছে। খবর পেয়ে সৌদি প্রবাসী ময়নুল ইসলামের বড় ভাই নজরুল ইসলাম রাহী তার ভাইয়ের লাশ বলে সনাক্ত করে।

 

এব্যাপারে ময়নুল ইসলামের চাচাতো ভাই আব্দুল ওয়াদুদ জানান, ভাগ্যের পরিবর্তনে ময়নুল ইসলাম ৪ বছর পূর্বে বিয়ে করে সৌদি আরবে চলে যান। বিবাহিত জীবনে ময়নুলের ২ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

 

এ বছর তার বাড়ীতে আসার কথা ছিল কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস আজ তাকে লাশ হয়ে কাপনের কাপড় পড়ে বাড়ীতে ফিরতে হল। এদিকে ময়নুলের বাড়ীতে মৃত্যুর সংবাদ পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন তার মা ও স্ত্রী।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031