বিয়েরপিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী মৌনি রায়

প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২২

বিয়েরপিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী মৌনি রায়
Spread the love

৪৪ Views

বিনোদন ডেস্কঃঃ

বলিউডে এখন চলছে বিয়ের মৌসুম। একুশের শেষে একের পর এক রাজকুমার-পত্রলেখা, ভিকি-ক্যাটরিনার মতো সেলিব্রেটিরা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এবার বছর শুরুতে বলিউডে বিয়েরপিঁড়িতে বসতে চলেছেন বাঙালি অভিনেত্রী মৌনি রায়।

 

দুবাইয়ের ব্যবসায়ী সুরুজ নম্বিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এ অভিনেত্রী। শোনা যাচ্ছে, ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা করেছেন মৌনি-সুরুজ। গোয়াতে আগামী ২৭ জানুয়ারি বিয়ে করছেন এ জুটি।

 

ভারতের সংবাদমাধ্যম বলিউড হাঙামার এক প্রতিবেদনে বলা হয়েছে— গোয়ার একটি পাঁচতারকা রিসোর্টে বিয়ের অনুষ্ঠানের জন্য ভাড়া নেওয়া হয়েছে। এটি সমুদ্রমুখী রিসোর্ট। যেখান থেকে সমুদ্র দেখা যাবে। ইতোমধ্যে বিবাহের আমন্ত্রণ দেওয়া শুরু হয়েছে। বিয়েতে আমন্ত্রিত অতিথিদের করোনার স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং অতিথিদের টিকাকার্ড সঙ্গে আনতে হবে।

 

এর আগে তাদের দুই পরিবারের মধ্যে পাকা কথা হয়েছে। তারা জানিয়েছিল খুব শিগগির বিয়ের খবর জানাবেন ‘নাগিন’ তারকা।জানা গেছে, লকডাউনে দিদি ও জামাইবাবুর পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরুজের প্রেমে পড়েন বলি সুন্দরী। চলতি বছরের শুরু থেকেই বলিপাড়ার বাতাস তার বিয়ের খবরে ভারি হতে থাকে।

 

এক সাক্ষাৎকারে মৌনি বলেন, ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করি আমি। যদি বিয়ে করি সারাবিশ্ব তা জানতে পারবে।ভারতীয় এক সংবাদপত্রের রিপোর্ট বলছে, বিয়ের ব্যাপারে কথা বলতে ইতোমধ্যে হবু জামাই এবং তার পরিবারের সঙ্গে দেখা করেছেন মৌনির মা। একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন মৌনি ও সুরজ।

 

প্রসঙ্গত, মৌনি রায়ের জন্ম ও বেড়ে ওঠা কোচবিহারে। ২০০৪ সালে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে মুম্বাইতে কাজ শুরু করেন তিনি। এর পর ২০০৬ সালে তিনি ‘কিউকি সাস ভি কাভি বহু থি’ সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে আসেন।

 

তবে মৌনি রায় নজর কাড়েন একতা কাপুরের তুমুল জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’ দিয়ে। বলিউডে মৌনির যাত্রা শুরু হয় ২০১৮ সালে ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে। যেখানে তার নায়ক ছিলেন অক্ষয় কুমার। অভিনয়ের পাশাপাশি আইটেম গানেও মৌনি রায়ের অবস্থান উল্লেখযোগ্য।


Spread the love

Follow us

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31