জনপ্রিয়তায় এগিয়ে জনগনের বন্ধু চেয়ারম্যান প্রার্থী মাসুক

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২২

জনপ্রিয়তায় এগিয়ে জনগনের বন্ধু চেয়ারম্যান প্রার্থী মাসুক
Spread the love

১৫০ Views

প্রতিনিধি/সুনামগঞ্জঃঃ

জনপ্রিয়তায় এগিয়ে হেভিওয়েট চেয়ারম্যান পদপ্রার্থী সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের গণমানুষের বন্ধু মাসুক মিয়া। ইউপি নির্বাচনে একজন হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করতে বিপুল সংখ্যক কর্মী সমর্থকদের নিয়ে ব্যাপক জনসংযোগ করেছেন প্রতিদিন। পাশা পাশি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের দুয়ারে দুয়ারে ভোট প্রার্থনা করছেন। আর ভোটারগন সমর্থন করছেন। ফলে তিনি যেখানেই যাচ্ছেন জনস্রোত পরিনত হচ্ছে। কারন তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে, হত-দরিদ্র জনগণকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে এলাকার সকলের হৃদয় ছুঁয়েছেন তিনি।

 

দিন যতই যাচ্ছে উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের চা দোকান থেকে শুরু করে প্রতিটি অলি-গলিতে চলছে চেয়ারম্যান প্রার্থী মোঃ মাসুক মিয়াকে নিয়েই আলোচনা ভোটাদের মধ্যে। তারা বলছেন আমরা তাকে সুখে দুঃখে আমাদের মনের কথা বলতে পারি পাশে পাই আমরা দল মত নির্বিশেষে সবাই থাকে ভোট দেব। ইউনিয়নের ভোটার শফিক মিয়া বলেন,মাসুক মিয়া চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকায় ব্যাপক উন্নয়নের পাশাপাশি ন্যায় বিচার প্রতিষ্ঠা হবে। এছাড়াও তিনি একজন পরোপকারী ব্যক্তি।

 

তার কোন অভাব নেই তাই এলাকায় উন্নয়ন করতে হলে এই ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে তাকে প্রয়োজন। সবাই ঐক্যবদ্ধ ভাবে তার বিজয় নিশ্চিত করে বিজয়ের মালা পরিয়ে দেব এবার। ভোটার মহিম,আরিফুল বলেন,এই অঞ্চলের উন্নয়নের জন্য মাসুক মিয়ার বিকল্প নাই। কারন তিনি এই এলাকার লক্ষ লক্ষ শ্রমিকের অধিকার ফিরিয়ে দিতে কাজ করেছেন। মানুষের মুখে হাসি ফিরিয়ে দিতে সার্বক্ষনেই কাজ করেন। জনগন তাকে এবার বিপুল ভোটের মাধ্যমে বিজয় নিশ্চিত করবে।

 

চেয়ারম্যান প্রার্থী মাসুক মিয়া বলেন,চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকায় উন্নয়নে নিজেকে নিয়োজিত হতে অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যুবকদের উন্নত জীবন গড়তে সন্ত্রাস মুক্ত মাদক মুক্ত সমাজ এবং ন্যায়বিচার প্রতিষ্ঠায় নিজেকে সবসময় সচেষ্ট রাখব এটাই আমার অঙ্গীকার। আমি আশা করি জনগন আমাকে এবার বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করে এলাকার উন্নয়নে আবারও আমাকে সুযোগ দিবে।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031