দক্ষিণ সুরমার আতাউর আমেরিকায় সড়ক দুর্ঘটনায় নিহত

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

Spread the love

৪১ Views

লন্ডনবাংলা ডেস্কঃ

নিউইয়র্ক সিটির ব্রঙ্কসের পার্কচেস্টারে বসবাসরত বাংলাদেশী মোহাম্মদ আতাউর রহমান (৬৫) এক মারাত্মক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে গত ২১ জানুয়ারী মঙ্গলবার জ্যাকবি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তার দেশের বাড়ী সিলেটের দক্ষিণ সুরমার ছিরামপুর গ্রামে। তিনি এক পুত্র, দুই মেয়ে সহ অনেক আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম আতাউর রহমান পার্কচেস্টার জামে মসজিদের সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর খলিলুর রহমানের বড় ভাই।

 

জানা গেছে, গত শনিবার রাত ১০ টার দিকে নর্থ ব্রঙ্কসে রাস্তা পারাপারের সময় পিছন দিক থেকে একটি গাড়ী এসে তাকে দ্রæত আঘাত করে পালিয়ে যায়। পথচারীদের কেউ ৯১১ কল করলে অ্যাম্বুলেন্স এসে তাকে জ্যাকবি হাসপাতালে ভর্তি করে। গাড়ীর আঘাতে তার মাথায় প্রচন্ড আঘাত লাগে এবং একটি পা ভেঙ্গে যায়। মৃত্যুর আগ পর্যন্ত তিনি জ্যাকবি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি ছিলেন।

 

তিনি স্ত্রী, ২ মেয়ে এবং ১ ছেলে নিয়ে ব্রঙ্কসে বসবাস করছিলেন। তার পরিবার সুরমা নিউজ ডটনেটকে জানান, মরহুমের নামাজে জানাজা শুক্রবার ২৪ জানুয়ারী পার্কচেস্টার জামে মসজিদে অনুষ্ঠিত হবে এবং শুক্রবার দিন অপরাহ্নে নিউজার্সীর মুসলিম কবরস্থানে দাফন করা হবে।

 

সিলেট দক্ষিণ সুরমা সমিতি নিউইয়র্ক-এর অন্যতম উপদেষ্টা আতাউর রহমানের মৃতু্তে শোক প্রকাশ করেছেন সংগঠনের সভাপতি ইস্তাকুল হোসেন এবং সাধারণ সম্পাদক শাহেদ আহমেদ। এক বিবৃতিতে তারা মরহুমের বিদেশী আত্মার মাগফেরাত ঘাতক ড্রাইভারের শাস্তি দাবি করছেন।


Spread the love

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031