জগন্নাথপুরে কমদামে চাল ও আটা কিনতে মানুষের লাইন

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২২

জগন্নাথপুরে কমদামে চাল ও আটা কিনতে মানুষের লাইন
Spread the love

১০৩ Views

প্রতিনিধি/জগন্নাথপুরঃঃ
সুনামগঞ্জের জগন্নাথপুরে কমদামে সরকারি ওএমএস এর চাল ও আটা কিনতে ডিলারের দোকানে লাইন দিয়েছেন নারী-পুরুষ জনতা। ১৩ ফেব্রুয়ারি রোববার দেখা যায়, জগন্নাথপুর পৌর শহরের বটেরতল এলাকায় ডিলার বশির মিয়ার দোকানে লাইন দিয়ে চাল ও আটা কিনছেন মানুষ।

 

এখানে সরকারি ভাবে প্রতি কেজি চাল বিক্রি হচ্ছে ৩০ টাকা ও প্রতি কেজি আটা বিক্রি হচ্ছে ১৮ টাকায়। যা খুচরা বাজারে প্রতি কেজি চাল বিক্রি হচ্ছে কমপক্ষে ৪০ থেকে ৪৫ টাকা ও প্রতি কেজি আটা বিক্রি হচ্ছে ৩০ থেকে ৩৫ টাকায়। বাজার দর হিসেবে সরকারি চাল ও আটার দাম তুলনামূলক কম হওয়ায় মানুষ লাইন দিয়ে কিনছেন। এতে জনপ্রতি ৫ কেজি চাল ও ৫ কেজি আটা করে বিক্রি করা হচ্ছে। এ সময় চাল ও আটা কিনতে আসা লোকজন জানান, তাঁরা কমদামে সরকারি চাল ও আটা কিনতে পেরে অনেক খুশি হয়েছেন।

 

এছাড়া জগন্নাথপুর পৌর শহরের রাণীগঞ্জ রোডে ডিলার সুশান্ত কুমার রায় ও মাদ্রাসা পয়েন্টে ডিলার হাসান মিয়ার দোকান সহ মোট ৩টি ওএমএস ডিলার রয়েছে। প্রতিদিন এসব ডিলারে এভাবেই লাইন দিয়ে সরকারি চাল ও আটা কিনেন মানুষ। এসব চাল ও আটা বিক্রিতে সহযোগিতা করেন ব্যবসায়ী আবু সুফিয়ান তালুকদার। এসব ডিলারগুলো নিয়মিত তদারকি করছেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আবদুর রব সহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।


Spread the love

Follow us

আর্কাইভ

April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930