জগন্নাথপুরে দুই পক্ষের বড় ধরণের বিরোধ নিস্পত্তি করলো পুলিশ

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২২

জগন্নাথপুরে দুই পক্ষের বড় ধরণের বিরোধ নিস্পত্তি করলো পুলিশ
Spread the love

১৬২ Views

প্রতিনিধি/জগন্নাথপুরঃঃ
সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে দুই পক্ষের দীর্ঘদিনের বিরোধ নিস্পত্তি করা হয়েছে। এতে স্থানীয় জনমনে ফিরে এসেছে স্বস্তি। এলাকায় বিরাজ করছে শান্তি।

 

জানাগেছে, জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের জামালপুর রৌডর গ্রামের শানু মিয়া ও শহিদ মিয়ার লোকজনের মধ্যে দীর্ঘ প্রায় ৩ বছর ধরে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে তাদের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটে। চলছে ৮ টি মামলা-মোকদ্দমা। সর্বশেষ বেশ কিছু দিন আগে তারা দুই পক্ষের সংঘর্ষের প্রস্তুতিকালে থানা পুলিশ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেন। তাদের একের পর এক সংঘর্ষ ও মামলা-মোকদ্দমার ঘটনায় শান্ত এলাকা অশান্ত হয়ে উঠেছে।

 

অবশেষে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমানের উদ্যোগে ১৪ ফেব্রুয়ারি সোমবার জামালপুর রৌডর গ্রামে দুই পক্ষের লোকজনকে নিয়ে শান্তিপূর্ণ আলোচনা হয়। সার্ভেয়ার দিয়ে জায়গা-জমির সীমানা নির্ধারণ সহ দুই পক্ষের বিরোধ নিস্পত্তি করা হয়। এতে উভয় পক্ষের লোকজনও অনেক আনন্দিত হয়েছেন এবং আর কখনো বিরোধ হবে না মর্মে প্রতিশ্রুতি দেন। এ সময় জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান, আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান, সাবেক চেয়ারম্যান দ্বীনুল ইসলাম বাবুল, থানার এসআই জিয়া উদ্দিন সহ স্থানীয় গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930