আফজালু`র রহমান চৌধুরী নাজলুর ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ, মে ২, ২০২২

আফজালু`র রহমান চৌধুরী নাজলুর ঈদ শুভেচ্ছা
২৯৯ Views

মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বগীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল- ফিতর। ঈদ-উল- ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধ উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্যে দিয়ে সমগ্র পৃথিবীর ইসলাম ধর্মাবলম্বীদের ঘরে ঘরে আনন্দের বার্তা বয়ে নিয়ে এসেছে ঈদ।

 

ঈদ উল ফিতর উপলেক্ষ ওসমানীনগরের সর্বস্থরের জনসাধারণকে শুভেচ্ছা জানিয়েছেন ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আফজালুর রহমান চৌধুরী নাজলু।

 

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃতে বাংলাদেশ দিন দিন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রাকে আরো অনেক দূর এগিয়ে নিতে ও দেশকে উন্নত, সমৃদ্ধ সোনার বাংলাদেশ নির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা । মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে এখন বাংলাদেশ একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক ও সন্ত্রাস মুক্ত শান্তির দেশ।

 

তিনি আরো বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে আমাদের প্রত্যেককে সব সময় সংযমী হতে হবে এবং গরিব, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে আদর্শ সমাজ গয়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজের মাধ্যমে জীবনের সকল ক্ষেত্রে ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন হোক এই কামনা করছি।

“ঈদ মোবারক”

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031