কনডম বিক্রি করতে গিয়ে কটাক্ষের শিকার নুসরাত

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, মে ৭, ২০২২

কনডম বিক্রি করতে গিয়ে কটাক্ষের শিকার নুসরাত
৫২৪ Views

বিনোদন ডেস্কঃঃ

নারীদের স্বাস্থ্য সুরক্ষা ও জন্মনিয়ন্ত্রণের ক্ষেত্রে কনডমের ভূমিকা অনস্বীকার্য। যদিও কনডম নিয়ে সমাজে এখনো নানান কুসংস্কার ছড়িয়ে আছে। এসব কুসংস্কার দূর করতে ও মানুষের মধ্যে সচেতনতা তৈরিতে নির্মিত হয়েছে সিনেমা। যেটার নাম ‘জনহিত মে জারি’। এই সিনেমায় একজন কনডম বিক্রেতার ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা।

 

সম্প্রতি সিনেমাটির ট্রেলার প্রকাশ হয়েছে। হাস্যরসের সঙ্গে সমাজ বাস্তবতার চিত্র এখানে তুলে ধরা হয়েছে। ফলে অনেকেই সিনেমাটি দেখার আগ্রহ প্রকাশ করছেন। কিন্তু সমালোচনা, কটাক্ষও কি কম? না, রীতিমতো তোপের মুখে আছেন নুসরাত। সিনেমার প্রচারণার জন্য তিনি দুটি পোস্ট দেন ইনস্টাগ্রামে। একটিতে লেখা, ‘মেয়েদের পেছনে ঘুরতে লজ্জা করো, কনডম ব্যবহার করতে নয়’; আরেকটিতে লেখা ‘নারীর অযত্নে লজ্জা করো, কনডম ব্যবহারে নয়’। এসব পোস্টের কমেন্ট বক্সেই উঠেছে নিন্দার ঝড়।

 

অসংখ্য নেতিবাচক মন্তব্যে ভরে গেছে নুসরাতের ইনস্টাগ্রাম। কেউ তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাব দিয়েছেন, কেউ আবার তার পছন্দের ফ্লেভার জানতে চেয়েছেন। এসব দেখে অভিনেত্রী অবশ্য চুপ থাকলেন না। ব্যতিক্রম উপায়ে প্রতিবাদ জানালেন। একটি ভিডিও বার্তায় ওই বাজে মন্তব্যগুলোও যুক্ত করে দিয়েছেন নুসরাত। তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টসহ মন্তব্য দেখা যাচ্ছে তার ভিডিওতে। সেই সঙ্গে বলেছেন, ‘এই চিন্তা-ভাবনাগুলোই পরিবর্তন হওয়া দরকার’। ‘জনহিত মে জারি’ পরিচালনা করেছেন জয় বসন্ত সিং। এতে নুসরাত ভারুচার সঙ্গে আরও অভিনয় করেছেন বিজয় রাজ, অনুদ সিং প্রমুখ। আগামী ১০ জুন মুক্তি পাবে এটি।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031