শাহবাজ ইসরাইলকে স্বীকৃতি দিতে যাচ্ছে বলে অভিযোগ ইমরানের

প্রকাশিত: ২:২৫ অপরাহ্ণ, মে ৩০, ২০২২

শাহবাজ ইসরাইলকে স্বীকৃতি দিতে যাচ্ছে বলে অভিযোগ ইমরানের
Spread the love

১৬ Views

আন্তর্জাতিক ডেস্কঃঃ

পাকিস্তানের সদ্য সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআইয়ের চেয়ারম্যান ইমরান খান অভিযোগ করেছেন, শাহবাজ শরিফের নেতৃত্বাধীন পাকিস্তানের বর্তমান জোট সরকার ইসরাইলকে স্বীকৃতি দিতে যাচ্ছে। খাইবার পাখতুনখাওয়ার চরসাদ্দায় রোববার পাকিস্তান তেহরিক-ই ইনসাফ (পিটিআই) দলের কর্মী সম্মেলনে এই অভিযোগ করেন ইমরান খান। খবর পিটিআইয়ের। ইসরাইলের প্রেসিডেন্ট আইজ্যাক হারজগের একটি বিবৃতির পরিপ্রেক্ষিতে পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ সরকারের বিরুদ্ধে ইমরান খান এ অভিযোগ তোলেন।

 

বিবৃতিতে আইজ্যাক হারজগ স্বীকার করেন, সম্প্রতি তার সঙ্গে একটি প্রবাসী পাকিস্তানি প্রতিনিধিদলের বৈঠক হয়েছে। এই বৈঠক নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন ইমরান খান। তবে পাকিস্তান সরকারের এক কর্মকর্তা বলেন, পাকিস্তান থেকে কোনো সরকারি বা আধা সরকারি প্রতিনিধিদল ইসরাইলে গিয়ে প্রেসিডেন্ট আইজ্যাক হারজগের সঙ্গে বৈঠক করেনি। খাইবার পাখতুনখাওয়ায় কর্মী সম্মেলনে ইমরান খান বলেন, কাশ্মীরের জনগণকে বিক্রি করে দিতে এই সরকার ভারতের সঙ্গে চুক্তি করবে। আরও খারাপ যেটা হতে যাচ্ছে, তা হলো তারা ইসরাইলকেও স্বীকৃতি দিতে যাচ্ছে।

 

সম্মেলনে পাকিস্তানের বর্তমান জোট সরকারের সমালোচনা করেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি বলেন, তাকে ক্ষমতা থেকে সরাতে এই সরকারের নেতারা যুক্তরাষ্ট্রের সঙ্গে ষড়যন্ত্র করেছেন। পাকিস্তানের জনগণ এই আমদানি করা সরকার মেনে নেবে না, যা তাদের ওপর চাপিয়ে দেওয়া হয়েছে।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930