বানবাসিদের তোপের মুখে এমপি মানিক, দুই চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ 

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, জুন ২২, ২০২২

বানবাসিদের তোপের মুখে এমপি মানিক, দুই চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ 
Spread the love

১২ Views
প্রতিনিধি/দোয়ারাবাজারঃঃ
দোয়ারাবাজারে বন্যাকবলিত এলাকা পরিদর্শনে গিয়ে তোপের মুখে পড়েছেন সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক। লক্ষ্মীপুর ইউনিয়নে সাবেক ও বর্তমান চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে।
বুধবার (২২ জুন) দুপুরে সুনামগঞ্জ থেকে স্পিডবোটে বন্যায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত এলাকা দোয়ারাবাজার এলাকা পরিদর্শনে যান এমপি মুহিবুর রহমান মানিক। লক্ষ্মীপুর ইউনিয়নের বাংলাবাজারে পৌঁছালে সেখানে বর্তমান চেয়ারম্যানের তোপের মুখে পড়ে পরিদর্শনকারী দল। বাঁধ ভেঙে যাওয়ার জন্য এমপিকে দায়ী করেন স্থানীয়রা। এছাড়া, এমপির বিরুদ্ধে অসহযোগীতার অভিযোগ করেন নিজ দলের নেতাকর্মীরা।
সাবেক চেয়ারম্যান আমিরুল ইসলাম এমপির পক্ষ নিয়ে বিবাদে জড়ান। তিনি বর্তমান চেয়ারম্যান জহিরুল ইসলামকে ধাক্কা দিলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সেনাবাহিনী ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।
স্থানীয়রা অভিযোগে বলেন, রাস্তাটি অনেকদিন ধরেই দুর্বল। এমপি চাইলে এই রাস্তা পাকা করতে পারতো। তারা সেটা করেনি বলে প্রাণহানি হয়েছে বলেও দাবি করেন স্থানীয়রা।
সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেন, সাবেক চেয়ারম্যান বলছে, বর্তমানে যে প্রজেক্ট ছিল, সেটি বাস্তবায়িত হলে এই বাঁধ ভাঙতো না। আর নবনির্বাচিত চেয়ারম্যানের দাবি, আগে বরাদ্দ ছিল। তখন কাজ হলে আর এই পরিস্থিতি তৈরি হতো না। তিনি আরও বলেন, দুর্যোগের এই সময়ে এমন ঘটনা কোনোভাবেই কাম্য নয়। এ সময় সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930