ধর্মপাশায় অফিসার্স ক্লাব ও এলজিইডি পক্ষ থেকে খাবার বিতরন

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, জুন ২৩, ২০২২

ধর্মপাশায় অফিসার্স ক্লাব ও এলজিইডি পক্ষ থেকে খাবার বিতরন
২৮৪ Views

প্রতিনিধি/ ধর্মপাশাঃঃ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় উপজেলা পরিষদের সামনে অফিসার্স ক্লাব ও এলজিইডির পক্ষ থেকে বৃহস্পতিবার ১২ টায় বন্যা কবলিত মানুষের মাঝে শুকনা খাবার বিতরণ করা হয়েছে। ধর্মপাশা অফিসার্স ক্লাবের উদ্যোগে প্রধান মন্ত্রীর পক্ষে ৭০০ পেকেট ও এলজিইডির উদ্যোগে প্রধান মন্ত্রীর পক্ষে ১০০ পেকেট মোট ৮০০ শত পেকেট বন্যা কবলিত পরিবারের মাঝে শুকনা খাবার বিতরন করা হয়েছে।

 

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোনতাসির হাসান, কৃষি কর্মকর্তা নাজমুল ইসলাম, মৎস্য কর্মকর্তা সালমান হাসান বিপ্লব, উপজেলা প্রকৌশলী মোঃ আরিফ উল্লা খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেস চন্দ্র দাস, প্রাথমিক শিক্ষা অফিসার মানবেন্দ্র দাস, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, বংশিকুন্ডা ইউপি চেয়ারম্যান মোঃ নূরনবী হাসান, গত ইউনিয়ন নির্বাচনে পাইকুরাটি ইউনিয়ন পরিষদের আওয়ামিলীগ মনোনিত নৌকার চেয়ারম্যান প্রার্থী ও সাবেক উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এম এম এ রেজা পহেল, অফিস সহকারী আনন্দ মহন তালুকদার, রতন সরকার প্রমুখ।

 

 

ত্রাণ বিতরণ রয়েছে চিঁড়া ১ কেজি,মুড়ি ৫০০ গ্রাম, চিনি৫০০ গ্রাম, সেলাইন ২ পিচ, পানি বিশিদ্ধ করন টেবলেট ২০ পিচ, একটি প্যাকেট বন্যাদূর্গত পরিবারের হাতে তুলে দেন ।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031