বিদ্যালয়ের আঙ্গিনা পরিষ্কারে শিক্ষক কর্মকর্তা

প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, মার্চ ১২, ২০২০

বিদ্যালয়ের আঙ্গিনা পরিষ্কারে শিক্ষক কর্মকর্তা

 

লন্ডন বাংলা ডেস্কঃঃ

 

লালমনিরহাটের বিদ্যালয় পরিদর্শনে গিয়ে বিদ্যালয়ের টয়লেট পরিষ্কার ও বিদ্যালয় মাঠ ঝাড়ু দিলে সম্প্রতি আলোচনায় আসেন  হাতীবান্ধা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম।

জানা যায় ,উপজেলার কেতকিবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবিভাবক প্রতিনিধি ও ছাত্র/ছাত্রী দের মৌখিক অভিযোগের ভিত্তিতে গত মঙ্গলবার দুপুরে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম বিদ্যালয় পরিদর্শনে গিয়ে বিদ্যালয় মাঠ অপরিষ্কার ও শিক্ষার্থীদের টয়লেটে তালা লাগানো।

তখন শিক্ষা অফিসার নজরুল ইসলাম নিজেই বিদ্যালয় মাঠ ঝাড়– দেন এবং টয়লেটের তালা খুলে পরিষ্কার করেন।বিদ্যালয়ে পঞ্চম শ্রেনী শিক্ষার্থী সুমাইয়া খাতুন,তানু খাতুন ও মিলন সহ অনেক বলেন,শিক্ষার্থীদের জন্য ব্যবহৃত টয়লেটে সবসময় তালা লাগানো থাকে। হেড স্যারকে জানালে আমাদেরকে পিঠানোর জন্য ধমক দেয়।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদিন বলেন,টয়লেটের তালা নাগানোর বিষয়ে জানি না।বিদ্যালয় মাঠ প্রতিদিন পরিষ্কার করা সম্ভব না।

 

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম বিদ্যালয় বলেন,বিদ্যালয় পরিদর্শনে এসে অপরিষ্কার দেখে আমি নিজেই পরিষ্কার করেছি। প্রতিটি বিদ্যালয় নিজের মনে করে নিতে হবে।

Spread the love