আমি একজন প্রাপ্তবয়স্ক : গহনা

প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২২

২৩৫ Views

বিনোদন ডেস্কঃঃ

বলিউডে অভিনেত্রী গহনা বশিষ্ঠ। পর্ন ছবি তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন তিনি। সম্প্রতি কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন গহনা। এরপর আবার নতুন ছবির শুটিংও শুরু করে দিয়েছেন তিনি। আর সেই শুটিং ফ্লোর থেকে অর্ধনগ্ন ছবি পোস্ট করলেন অভিনেত্রী। পর্নকাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর একমাত্র রাজের সমর্থনে কথা বলেছিলেন অভিনেত্রী গহনা বশিষ্ঠ।

 

নানা সময়ে সোশ্যাল মিডিয়ায় অ্যাডাল্ট ছবি তৈরির সপক্ষে নানা যুক্তিও তুলে ধরতে দেখা গিয়েছিল গহনাকে। তবে এবার আর কোনো বক্তব্য নয়, বরং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন এক অর্ধনগ্ন ছবি! শেয়ার করে গহনা লিখলেন, ‘আমি একজন প্রাপ্তবয়স্ক!’ গহনা তার ইনস্টাগ্রামে যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা গেছে খোলা পিঠে, শুধু শরীরের সামনের অংশে সাদা চাদর ঢাকা দিয়ে বসে আছেন। ছবি পোস্ট করে তিনি আরো লিখলেন, ‘এই ছবি শুট করার সময় আমার আশপাশে ২০ জনের মতো লোক ছিল।

 

আমি নেশায় মত্ত ছিলাম না, কোনো পানীয়ও পান করিনি। সুস্থ থাকা অবস্থায়ই শুট সম্পূর্ণ করেছি। আমার বয়স ১৮-এর বেশি। আমি প্রাপ্তবয়স্ক। দয়া করে আমার প্রযোজকের বিরুদ্ধে মামলা দায়ের করবেন না!’ এর আগে ইনস্টাগ্রামে নগ্ন হয়ে লাইভে এসেছিলেন গহনা। সেই লাইভে এই অভিনেত্রীকে দেখা গিয়েছিল বিছানায় শুয়ে আছেন তিনি। নিজেই জানিয়েছিলেন, তার শরীরে একটুকরোও কাপড় নেই। গহনার কথায়, আমি যখন পোশাক পরে থাকি না, তখন তো কেউ আমাকে পর্ন ছবির নায়িকা বলে না; কিন্তু যখন পোশাক পরে ভিডিও দিই, তখনই শুনতে হয় আমি পর্ন ছবির নায়িকা।

 

সমাজটা এত দুমুখো কেন? রাজ কুন্দ্রার সমর্থনে গহনা এর আগেও ইনস্টাগ্রামে লাইভ করে নানা মন্তব্য করেছেন। ‘রাজ কুন্দ্রার গ্রেপ্তারি সম্পূর্ণ বেআইনি। পুলিশ রাজকে হেফাজতে রাখল। ওর থেকে মোবাইল ফোন, ল্যাপটপ, সিডি, ব্যাংক অ্যাকাউন্ট ডিটেল সব নিয়ে নিল। তদন্তের জন্য তো যথেষ্ট তথ্য-প্রমাণ পুলিশের হাতে রয়েছে। তাহলে অযথা রাজ কুন্দ্রাকে কেন আটকে রাখা হচ্ছে? চার্জশিটও তো ফাইল করা হয়ে গেছে।’

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031