দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ আটক-১০

প্রকাশিত: ৭:০২ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২৩

দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ আটক-১০
৮১ Views

প্রতিনিধি/দোয়ারাবাজারঃঃ

 

সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশ গভীর রাতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ইউপি সদস্যসহ ১০জুয়ারিকে আটক করে থানায় নিয়ে আসে। শুক্রবার মাঝ রাতে উপজেলার মান্নারগাও ইউনিয়নের যোগিরগাও গ্রামে এ অভিযান চালানো হয়। শনিবার দুপুরে আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

 

জানা যায়, উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের যোগিরগাও গ্রামের সিতারা বেগমের বসত ঘরে স্থানীয় জুয়ারিরা জুয়ার আসর বসিয়ে আসছিল। এতে উপজেলার বিভিন্ন গ্রামের জুয়ারিরা অংশগ্রহণ করতো। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার মাঝরাতে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবদুলাল ধর এর দিকনির্দেশনায় এসআই পান্না লাল দে নেতৃত্বে এস আই আসলাম হোসেন, এ এস আই সুমন চন্দ্র দেব ও এ এস আই শফিক মিয়ার সহযোগিতায় সঙ্গীয় ফোর্সসহ পুলিশের একটি দল যোগিরগাও গ্রামের সিতারা বেগমের বসত ঘরের দ্বিতীয় তলায় জুয়া খেলা অবস্থায় জুয়ার আসরে অভিযান চালায়।

 

এসময় ঘটনাস্থল থেকে নগদ ১লাখ ১ হাজার ৭ শত টাকাসহ উপজেলার মান্নারগাও ইউনিয়ন পরিষদের ৪নং ওয়াডের বর্তমান ইউপি সদস্য  জালালপুর গ্রামের আব্দুল হেকিমের পুত্র সাব্বির আহমেদ(৪৪)সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচড় ইউনিয়ন পরিষদের ৩নং ওয়াডের বর্তমান মেম্বার হরিনাপাটি গ্রামের নাইওর মিয়ার পুত্র শওকত আলী(৪২),রঙ্গারচড় গ্রামের মৃত রাশিদ আলীর পুত্র তারাই মিয়া(৩৫) উপজেলার মান্নারগাও ইউনিয়নের যোগিরগাও গ্রামের মৃত শামছুদ্দিন উরুফে খালিছ উদ্দিনের স্ত্রী সিতারা বেগম(৫০) ও ছেলে ইমন আহমেদ (২১), কালাই মিয়ার পুত্র মইনুল আলী(৩২),মৃত আলকাছ আলীর পুত্র দিলাল মিয়া(৪০),মৃত ওমর আলীর পুত্র গৌছ আলী(৫৮),জালালপুর গ্রামের মৃত ধলাই মিয়ার পুত্র আব্দুল করিম(৩২),আমবাড়ীবাজারের মৃত সাহেব আলীর পুত্র জীবন মিয়া(২২)কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

 

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন,মাদক ও জুয়া নির্মূল করতে পুলিশের পাড়ায়-মহল্লায় বিশেষ অভিযান চলছে । সেখানে অপরাধী যে দলেরই হোক না কেন ছাড় দেওয়া হবেনা। মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে উপজেলার মান্নারগাও ইউনিয়নের যোগিরগাও জুয়ার আসর থেকে ১০জন জুয়ারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031