সিলেটে কিশোরীকে ১৫ দিন আটকে রেখে ধর্ষণ

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০

সিলেটে কিশোরীকে ১৫ দিন আটকে রেখে ধর্ষণ

স্টাফ রির্পোটারঃঃ
সিলেটে এক কিশোরীকে অপহরণ করে ১৫ দিন আটকে রেখে ধর্ষণ করার অভিযোগে এক যুবক ও তার সহযোগী নারীকে আটক করেছে পুলিশ। আটকের পর আসামিদ্বয়কে আদালতের মাধ্যমে আজ বৃহস্পতিবার কারাগারে প্রেরণ করা হয়েছে। অপরদিকে, ভিকটিম সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে চিকিৎসাধীন।

 

পুলিশ জানায়, সিলেটের সদর উপজেলার (জালালাবাদ থানধীন) মইয়ারচর গ্রামের মৃত আব্দুল মালিকের ছেলে সাদিকুর রহমান (২২) গত ১৮ আগস্ট দুপুর দেড়টার সময় একই এলাকার ১৪ বছরের এক কিশোরীকে অপহরণ করে। পরে তার সহযোগী এক মহিলার বাসায় আটকে রেখে ১৫দিন যাবত জোরপূর্ব ওই কিশোরীকে ধর্ষণ করে সাদিক।

 

এদিকে, কিশোরী নিখোঁজের পর জালালাবাদ থানায় সাধারণ ডায়েরি করা হয়। জিডি নং-৭২০ (১৭/০৮/২০২০)। সেই জিডির ভিত্তিতে জালালাবাদ থানার এসআই কাজী জামাল উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ অনুসন্ধান চালিয়ে গত ২ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় সিলেট শাহজালাল মাজার হতে কিশোরীকে উদ্ধার করে।

 

উদ্ধারের পর ওই কিশোরী পুলিশকে জানায়, সাদিকুর রহমান তাকে অপহরণ করে একটি বাসায় আটকে রেখে ১৬ আগস্ট থেকে ১ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন সময় একাধিকবার ধর্ষণ করে।

 

পরে ভিকটিমের পিতা আব্দুর নুর বাদি হয়ে জালালাবাদ থানায় মামলা দায়ের (নং-০১, ৩/০৯/২০২০) করেন। মামলা দায়েরের পরপরই জালালাবাদ থানাপুলিশের একটি টিম অভিযান চালিয়ে আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টায় মইয়ারচর এলাকা থেকে আসামি সাদিকুর রহমান ও তার সহায়তাকারী মহিলা (৪৩)-কে গ্রেফতার করে। পরে আজ আসামিদ্বয়কে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

Spread the love

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031