ওসমানীনগরে বাকি টাকা না দেয়ায় ক্রেতাকে মারলেন বিক্রেতা

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০

ওসমানীনগরে বাকি টাকা না দেয়ায় ক্রেতাকে মারলেন বিক্রেতা
১১৩ Views

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ
সিলেটের ওসমানীনগরে দোকানের বাকী টাকা পরিশোধ না করায় দোকানের মালিকসহ কয়েকজন মিলে ক্রেতাকে দোকানে নিয়ে মারপিট করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে আহত ব্যক্তি ওসমানীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে শুক্রবার দুপুরে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

 

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাকেল মিয়া বাড়ির পাশে সরকারি খাল ভরাট করে সড়কের পাশ দখল করে একটি দোকান ঘর নির্মাণ করে ব্যবসা চালিয়ে আসছে উপজেলার সাদিপুর ইউপির ইব্রাহিমপুর গ্রামের আমান উল্যার ছেলে সাকেল মিয়া। একই গ্রামের তেরাব উল্যার ছেলে লায়েক মিয়া সাকেল মিয়ার দোকানে নগদ ও বাকী হিসেবে দীর্ঘদিন সদাই করে আসছেন। এক সময় লায়েকের নিকট দোকান বাকি ৩ শ টাকা হয়। এ নিয়ে তাদের মধ্যে মনমালিন্য সৃষ্টি হয়।

 

গত ১ সেপ্টেমর দুপুরে লায়েক মিয়াকে দোকানের বাকী টাকা সাথে সাথে পরিশোধ করার জন্য চাপ দেন দোকানের মালিক সাকেল মিয়া । এসময় তাদের মধ্যে তর্কাতর্কি সৃষ্টি হলে দোকানের মালিকসহ ৭/৮জন মিলে লায়েক মিয়ার উপর হামলা চালায়।

 

এ সময় লায়েকের চিৎকার স্থানীয়রা ও আহত ব্যক্তির পরিবারের লোকজন এসে উদ্ধার করে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করেন। এ ঘটনায় স্থানীয় বিচার না পেয়ে আহত লায়েক মিয়া বাদী হয়ে দোকানের মালিক আমান উল্যা ও তার চেলে সাকেল মিয়া সহ ৪জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৩/৪জন কে আসামী করে ওসমানীনগর থানার লিখিত অভিযোগ দায়ের করেন।

 

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এএসআই বুলবুল জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। করে। তদন্তক্রমে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930