মুকিতলা কৈলাশ প্রাথমিক বিদ্যালয়ে কৃতিশিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২০

মুকিতলা কৈলাশ প্রাথমিক বিদ্যালয়ে কৃতিশিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরণ
Spread the love

১৪ Views

প্রতিনিধি/ গোলাপগঞ্জঃঃ

গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের মুকিতলা কৈলাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০১৯ সালে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ কৃতিশিক্ষার্থীদের বিদায় ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ১৫ মার্চ শনিবার দুপুরে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, যুক্তরাজ্য প্রবাসী ও এসএমসির সভাপতি আলহাজ আলতাব আলীর সভাপতিত্বে ও সিলেট ল’ কলেজের ছাত্র রোমান আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার দেওয়ান নাজমুল আলম। প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা অফিসার দেওয়ান নাজমুল আলম বলেন প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বিদায় দিলে তারা বড় হয়ে এই দিনটির কথা কখনো ভুলতে পারবে না। এই বিদায় অনুষ্ঠান তাদের কাছে চিরস্মরনীয় হয়ে থাকবে। শিক্ষা জীবিনের পরবর্তী ধাপে বিদায় অনুষ্ঠান অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করবে। লেখাপড়ার পাশাপাশি শিশুদেরকে খেলাধুলায় অংশগ্রহণ করতে হবে। খেলাধুলায় শিশুদের মধ্যে নিয়ম শৃঙ্খলবোধ, সৌজন্যবোধ ও নৈতিকতার উন্মেষ ঘটে। এছাড়া শারীরিক ও মানসিক বিকাশ ঘটে।

 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ২০১৯ সালে শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ জহিরুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার রীরেন্দ্র চন্দ্র দাস, মুকিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ২০১৮ সালে সিলেট জেলার শ্রেষ্ঠ শিক্ষক মোহাম্মদ খসরু মিয়া, কে.কে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইনচার্জ মোহাম্মদ আব্দুল কুদ্দুছ, সমাজকর্মী খলকুর রহমান, প্রধান শিক্ষক প্রনান্তকুমার কুমার পাল, কমিউিনিট ক্লিনিকের সিএইচসিপি মিলাদ আহমদ।
এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষিকা হোসনা বেগম, রুমানা আক্তার, এশমা বেগম, আইসিটি শিক্ষিকা শামীমা আক্তার রীমা, প্যারা শিক্ষিকা সুহিনা আক্তার।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

August 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031