বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের জরিমানা

প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২০

বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের জরিমানা
Spread the love

১২ Views
প্রতিনিধি/বিশ্বনাথঃঃ
করোনাভাইরাসকে পুঁজি করে সিলেটের বিশ্বনাথে উপজেলার নতুন ও পুরাণ বাজার এবং কালীগঞ্জ বাজারে অতিরিক্ত মূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি করায় ও দোকানগুলো মূল্য তালিকা না থাকায় ৫টি প্রতিষ্ঠানের কাছ থেকে সাড়ে ১৩ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-০৯’র বিভিন্ন ধারায় ওই জরিমানা আদায় করা হয়।
শনিবার সকাল থেকে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুজ্জামানের নেতৃত্বে ভ্রাম্যমান অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনাকালে নিয়মিত বাজার মনিটরিং এর পাশাপাশি বাজারগুলোর বিভিন্ন পয়েন্ট প্রশাসনের পক্ষ থেকে করোনাভাইরাস মোকাবেলায় জনসাধারণের করণীয় দিকগুলো জনসম্মুখে তুলে ধরা হয়। আর সদ্য প্রবাস ফেরত ব্যক্তিদেরকে ১৪ দিন হোম কোয়ারাইন্টেনে থাকার জন্য প্রশাসনের পক্ষ থেকে আহবান করা হয়।
জরিমানা প্রদানকারী প্রতিষ্ঠানগুলে হল- বিশ্বনাথ নতুন বাজারের মাসুক ভেরাইটিজ স্টোর ৫ হাজার টাকা, রউফ ট্রেডার্স (চালের দোকান) ২ হাজার টাকা, কালীগঞ্জ বাজারের আঙ্গুর আলী ভেরাইটিজ স্টোর ১ হাজার ৫শত টাকা, জয় ভেরাইটিজ স্টোর ৪ হাজার টাকা, জাবেদ ভেরাইটিজ স্টোর ১ হাজার টাকা।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে ইউএনওর সাথে উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য আবুল কাশেম, বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান, জেলা ধ্রুবতারার সভাপতি আবদুল বাতিন প্রমুখ।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031