দলীয় নেতাকর্মীদের সক্রিয় করতে এ্যাডভোকেট আনোয়ারের ব্যতিক্রমী উদ্যোগ

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২০

দলীয় নেতাকর্মীদের সক্রিয় করতে এ্যাডভোকেট আনোয়ারের ব্যতিক্রমী উদ্যোগ
Spread the love

৪৫ Views

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ
দলীয় নেতাকর্মীদের চাঙ্গা ও উজ্জীবিত করার মিশনে ব্যস্ত রয়েছেন জাতীয়তাবাদি মুক্তিযোদ্ধা দল সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত আহবায়ক এ্যাডভোকেট আনোয়ার হোসেন।

 

দলকে চাঙ্গা করার মিশনে ইতিমধ্যে মুক্তিযোদ্ধা দলের এই নেতা বিশ্বনাথ, বালাগঞ্জ ও ওসমানীনগরসহ সিলেটের বিভিন্ন উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রবীন নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে সাক্ষাতসহ মিথ্যা মামলায় জর্জরিত নেতা-কর্মীদের বিনা টাকায় আইনি সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করে যাচ্ছেন।

 

এরই ধারাবাহিকতায় আনোয়ার হোসেন শুক্রবার দিন ব্যাপি ওসমানীনগর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের একাধিক নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা বিএনপির সাবেক আহবায়ক চেরাগ আলীর ছাড়াও উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনেরর সিনিয়র নেতাদের বাড়ি বাড়ি গিয়ে সাক্ষাত এবং মামলা-হামলায় ক্ষতিগ্রস্থ নেতাকর্মীদের সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন তিনি। তাঁর দাবি এর মাধ্যমে আগামী যে কোন দলীয় কর্মসূচীতে শক্তিশালী হয়ে উঠবেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। এই উদ্যোগ নেতা ও কর্মীদের মধ্যে দূরত্ব কমাতে সহায়ক হবে বলে জানান তিনি।

 

শুক্রবার সিলেট-২ আসনের ওসমানীনগর উপজেলায় নির্যাতনের স্বীকার নেতাকর্মীদের সাথে সাক্ষাতকালে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গয়াছ মিয়া, যুবদলের আহবায়ক নজরুল ইসলাম ইসলাম, যুগ্ন আহবায়ক আহবাবুল হোসেন আহবাব, বিএনপির প্রবাসী কমিউনিতি নেতা আব্দুল আহাদ, ছাত্রদল নেতা সাজ্জাদুর রহমান সাজ্জাদ ছাড়াও বিএনপি অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

 

এডভোকেট আনোয়ার হোসেন বলেন, গত জাতীয় সংসদ নির্বাচন ঠেকানোর আন্দোলন করতে গিয়ে মামলার জালে বন্দি হয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা দিশেহারা হয়ে উঠেছেন । দীর্ঘদিন মাঠছাড়া থাকতে হয়েছে দলটির নেতাকর্মীদের। বিএনপি ও অঙ্গ সংগঠেনের সিনিয়র নেতৃবৃন্দের বিভিন্ন ব্যাতিক্রমী উদ্যোগই নেতাকর্মীরা ফের মাঠের রাজনীতিতে সক্রিয় করে তুলতে সহায়ক হবে বলে আশাবাদি তিনি।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031