সিলেটে স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০

সিলেটে স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা

 

লন্ডন বাংলা ডেস্কঃঃ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৩ তম কারামুক্তি দিবস উপলক্ষে বৃহস্পতিবার রাতে চৌকিদেখীস্হ দলের অস্হায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম। সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেলের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি আব্দুল আহাদ খান জামাল।

 

আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন,জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা আনসার আহমদ, দেলওয়ার হোসেন চৌধুরী, আজম খান, খন্দকার মনিরুজ্জামান মনির,এ জে সোহেল, সালেক আহমদ, আব্দুল মনাফ, জীবন আহমদ, শাওন আহমদ ইমরান, মনির হোসেন, সাহেদ আহমদ, রাসেল আহমদ খান, জায়েদ আহমদ,আজিজ খান সজিব, ফারুক আহমদ, বাইন উদ্দিন,ছালিক আহমদ, জুয়েল তালুকদার, সাগর আহমদ, সোলেমান আহমদ চমন, মোজাহিদ আলী,,পলাশ কাজী,ফারুক, এনাম আহমদ রাজ প্রমুখ।

 

সভায় সভাপতির বক্তবে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম বলেন সকল ষড়যন্ত্র ও চক্রান্তের বেড়াজাল ছিন্ন করে তারেক রহমান অচিরেই বীরের বেশে বাংলাদেশে ফিরে আসবেন ইনশাআল্লাহ। তিনি সবাইকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে ফ্যাসিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

 

সভায় অতিথির বক্তবে সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামাল বলেন তারেক রহমান দেশি – বিদেশি ষড়যন্ত্রের শিকার। তারেক রহমান আমাদের অহংকার,তিনি জাতীয়তাবাদী শক্তির ঐক্যের প্রতিক।

 

বিজ্ঞপ্তি

Spread the love

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031