নির্যাতনে মৃত্যুর পর গৃহবধূর মুখে বিষ দিয়ে হত্যার অভিযোগ

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২০

 নির্যাতনে মৃত্যুর পর গৃহবধূর মুখে বিষ দিয়ে হত্যার অভিযোগ
২৩৪ Views

সালাহ্উদ্দিন শুভ,কমলগঞ্জঃঃ
মৌলভীবাজার জেলার কমলগঞ্জের আলীনগর ইউনিয়নের যোগিবিল গ্রামে এক গৃহবধূকে নির্যাতন করে মুখে বিষ ঢলে আত্মহত্যা বলে চালানোর অভিযোগে কমলগঞ্জ থরনায় লিখিত অভিযোগ করেছেন গৃহবধূর খালা।  এ ঘটনায় নিহত গৃহবধূ লিপি বেগমের খালা রুবিনা আক্তার গত ৮ ফেব্রুয়ারি কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

 

গত ৪ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত সাড়ে ৯টায় যোগিবিল গ্রামের নাছিল মিয়ার স্ত্রী লিপি বেগম (২৪) বিষপানে আত্মহত্যা করেছেন বলে লাশ উদ্ধার করে ময়না তদন্ত করা হয়েছিল।

 

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে তার স্বামী নাছির মিয়া ও শ্বশুর বাড়ির লোকজন নানাভাবে তাকে শারীরিক ও আমনকি নির্যাতন করছিল। এমনি নির্যাতনে গত ৪ ফেব্রুয়ারি রাতে লিপি বেগম মারা যায়। পরে বিষয়টি ধামাচাপা দিতেলিপির মুখে বিষ ঢেলে সে আত্মহত্যা করেছে বলে অপপ্রচার করা হয়।

 

এমনকি লাশটি উদ্ধারের পর মৌলভীবাজার সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে তাদেরকে (গৃহবধূর স্বজনদের) না জানিয়ে দ্রুত লাশটি কবরস্থ করা হয়। এরপর তাদেরকে সংবাদ দেওয়া হয় বলে লিখিতভাবে জানান রুবিনা বেগম। ঘটনার সুষ্ঠু তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানানো হয়।

 

অভিযুক্ত গৃহবধূর স্বামী নাসির মিয়া বলেন, পারিবাবরিক কোন কলহ ছিল না। তার স্ত্রী লিপি কি কারণে বিষ পান করে মারা গেল তা তিনি বুঝতে পারছেন না।

 

বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান বলেন, ঘটনাটি গত ৪ ফেব্রুয়ারি ঘটার পর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত হয়েছে। সম্প্রতি নিহত গৃহবধূর খালা লিখিতভাবে অভিযোগ করেছেন নির্যাতনে লিপির মৃত্যুর পর তার মুখে বিষ ঢেলে দেওয়া হয়েছিল। তিনি আরও বলেন, যেহেতু এখন লিখিত অভিযোগ হয়েছে সেহেতু সুষ্ঠু তদন্তক্রমে বিহিত ব্যবস্থা গ্রহন করা হবে।

Spread the love

Follow us

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930