ওসমানীনগরে টমটম দিয়ে গরু চুরি করেন তারা !

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, জুন ২৫, ২০২১

ওসমানীনগরে টমটম দিয়ে গরু চুরি করেন তারা !
Spread the love

২১২ Views

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ
সিলেটের ওসমানীনগরের রাতের আধাঁরে এক কৃষকের গোয়াল ঘর থেকে গরু চুরি করে গাড়ি যোগে নিয়ে যাওয়ার পথে ব্যাটারীচালিত টমটমসহ কুখ্যাত দুই গরু চোরকে আটক করেছে থানা পুলিশ।

 

আটককৃতরা হলো, উপজেলার উমরপুর ইউনিয়নের সিকন্দরপুর পশ্চিম গাঁও গ্রামের হরেশ সূত্র ধরের পুত্র একাধিক দূস্কৃতি মামলার আসামী অর্জুন সূত্রধর (২৯) ও একই গ্রামের রকিব উদ্দিনের বাড়িতে বসবাসকারী সুনামগঞ্জের ছাতক উপজেলার লক্ষী বাউর গ্রামের আব্দুল কদ্দুছের পুত্র রফিক (৩৮)।

 

শুক্রবার ভোর রাতে উপজেলার তাজপুর বাজারের মঙ্গল চন্ডী রোড এলাকার পাহাড়াদার ও থানা পুলিশের যৌথ সম্মন্নয়ে তাজপুর ইউনিয়ন অফিসের সামনে চেকপোষ্ট চলাকালে সন্দেহজনক ভাবে টমটম গাড়ি যোগে গরু নিয়ে যাওয়ার পথে দুইজনকে আটক করেন চেকপোষ্টে থাকা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

 

খবর পেয়ে বৃহস্পতিবার দিন গত রাতে সিকন্দরপুর পশ্চিম গাঁও গ্রামের কৃষকের গোয়াল ঘর থেকে চুরিকৃত ষাড় গরুর মালিক কদম আলী থানায় এসে উদ্ধারকৃত গরুটি সনাক্ত করেন। এ ব্যাপারে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের পর শুক্রবার বিকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরন করে থানা পুলিশ।

 

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত অর্জুন ও টমটম চালক রফিক জানিয়েছে,তাদের সাথে থাকা দুই সহযোগি সিকন্দরপুর পশ্চিম গাঁও গ্রামের মুক্তি মিয়ার পুত্র সাইম মিয়া (২২) ও অজ্ঞাতনামা অপর যুবক আটক কালে দৌড়ে পালিয়ে গেছে বলে মামলা সূত্রে জানা গেছে। স্থানীয়রা অনেকেই জানিয়েছেন,অর্জুন শুধু গরু চোর নয় সে এলাকায় একজন চিহ্নিত অস্ত্রবাজ বহু কু-কর্মের হোতা।

 

এলাকার একটি প্রভাবশালী চক্রের শেল্টারে থেকে দীর্ঘদিন ধরে সাধারণ মানুষকে জোড় জুলুমসহ নানা কায়দায় নির্যাতন করে আসছে। সে প্রায় সময়ই ফাঁকা গুলিসহ নানা অপরাধ মূলক প্রন্থা অবলম্ভনের মাধ্যমে গ্রামবাসীর জনমনে আতঙ্ক সৃষ্টি করে চুরি থেকে শুরু করে বড় বড় অপরাধ সংঘটিত করে আসছে। শুক্রবার অর্জুন আটকের খবর পেয়ে এলাকার সাধারণ মানুষের স্বস্থি ফিরেছে।

 

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক বলেন,অর্জুন সূত্রধরের বিরুদ্ধে গরু চুরি ছাড়াও এলাকার বিভিন্ন অপরাধের সাথে যুক্ত থাকার অভিযোগ রয়েছে।এছাড়া বিভিন্ন দূস্কৃতিমূলক অপরাধ সংঘটিত করায় বিগত সময়ে থানায় দায়েরকৃত তাঁর বিরুদ্ধে ৫টি মামলাও রয়েছে। বেশ কিছু দিন ধরে অর্জুনের নেতৃত্বে একটি চক্র এলাকায় গরু চুরি করে আসছিল বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। সার্বিক বিষয় তদন্তের পাশাপাশি অনান্য জড়িতদের গ্রেফতারে থানা পুলিশ তৎপর রয়েছে।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031