গোয়ালাবাজার যুবসমাজের উদ্যোগে তিন দিন ব্যাপি নাম সংকীর্তনের আয়োজন

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২২

গোয়ালাবাজার যুবসমাজের উদ্যোগে তিন দিন ব্যাপি নাম সংকীর্তনের আয়োজন
Spread the love

৯৮ Views

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ

বিশ্বমানবতার কল্যান, দেশ মাতৃকার ও জাতির মঙ্গল কামনায় সিলেটের ওসমানীনগরে অষ্টকালীন লীলা কীর্তনের আয়োজন করা হয়েছে। উপজেলার গোয়ালাবাজার কেন্দ্রীয় কালী মন্দিরে ‘গোয়ালাবাজার সনাতনী যুবসমাজ’ এর উদ্যোগে অষ্টপ্রহর ব্যাপি ১০তম মহোৎসব ও লীলা সংকীর্তন অনুষ্ঠিত হবে।

 

আগামী ২৬ থেকে ২৮ জানুয়ারী ও ১২থেকে ১৪ই মাঘ তিন দিন ব্যাপি এই মহোৎসব ও হরিনাম যজ্ঞে দেশের বিভিন্ন স্থান থেকে স্বনামধন্য কীর্তনীয়া বৃন্দ লীলা সংকীর্তন পরিবেশন করবেন। এ উপলক্ষে গোয়ালাবাজার সনাতনী যুবসামাজের পক্ষ থেকে নেয়া হচ্ছে নানা পদক্ষেপ।

আয়োজকরা জানিয়েছেন, উপজেলার গোয়ালাবাজার কেন্দ্রীয় কালী মন্দিরে সনাতনী যুবসমাজের আয়োজনে তিন দিন ব্যাপি এই অনুষ্ঠানে সংকীর্তন পরিবেশন করবেন, বরগুনা থেকে আগত দুলাল মহন্ত, রাজশাহী থেকে আনন্দ বর্ম, দিরাই থেকে আগত মুক্তপদ দাস, বিয়ানীবাজার থেকে সৈনিক মনোরঞ্জন দাস ও ছাতক থেকে নিখিল দেবনাথ। ইতিমধ্যে স্বনামধন্য কীর্তনীয়ারা সংকীর্তন পরিবেশনে সম্মতি জানিয়েছেন বলে আয়োজকরা জানান।

 

কালিযুগে জীবের দু;খ মোচন ও শান্তি অর্জনের একমাত্র উপায় হরিনাম সংকীর্তন। এটাই সনাতন ধর্র্মের সার সিদ্ধান্ত। তাই কলির কড়াল গ্রাস থেকে নিষ্কৃতি লাভ করতে ভগবানের অনন্ত প্রেমের অভিপ্লাপ্ত আকুল বাসনায় প্রতি বছরের মতো এবারো গোয়ালাবাজার কেন্দ্রীয় কালী মন্দির প্রাঙ্গনে গোয়ালাবাজার সনাতনী যুবসমাজের উদ্যোগে ১০ম বাৎসরিক অষ্টকালীন লীলা কীর্তন ও মহাপ্রাদের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানের প্রতিটি পর্বে সকল সনাতনীদের উপস্থিতি থেকে হরিনাম শ্রবণ এবং মহাপ্রসাদ গ্রহনের অনুরোধ করেছেন আয়োজকরা।

 

 

 


Spread the love

Follow us

আর্কাইভ

January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31