তিনশতাব্দী থেকে কোরআনের আলো ছড়াচ্ছে শেখপুরে আছিয়া খাতুন মাদানী মক্তব

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২২

তিনশতাব্দী থেকে কোরআনের আলো ছড়াচ্ছে শেখপুরে আছিয়া খাতুন মাদানী মক্তব
Spread the love

৫৪ Views

প্রতিনিধি/গোলাপগঞ্জঃঃ
গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের শেখপুর আছিয়া খাতুন মাদানী মক্তবে মাসব্যাপী কোরআন প্রশিক্ষণ শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।  শনিবার বিকালে  শেখপুর আছিয়া খাতুন মাদানী মক্তবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় শতাধিক শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরন বিতরন করেন।

 

অনুষ্ঠানে  আছিয়া খাতুন মাদানী মক্তবের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আম্বিয়ার ভূয়শী প্রশংসা করে বক্তারা বলেন, দীর্ঘদিন থেকে তিন শতাব্দীর পুরানো এই মক্তবে কোমলমতি শিশুরা রমজান মাসে কোরআন প্রশিক্ষণ গ্রহণ করে আসছে। আলহাজ্ব নুরুল আম্বিয়া কোমলমতি শিশুদের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার  নিজের অর্থায়নে এই প্রতিষ্ঠানটি দীর্ঘদিন থেকে পরিচালিত হয়ে আসছে। আগামীতে এই প্রতিষ্ঠানটি স্মৃতির স্মারক হয়ে কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে আলোর জ্যোতি ছড়িয়ে দিতে সচেতন মহলের দৃষ্টি ও সকলের সহযোগিতা কামনা করেন।

 

আছিয়া খাতুন মাদানী মক্তবের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আম্বিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শামীম আহমদ।

 

বিশেষ অতিথি ছিলেন, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ আব্দুল কুদ্দুছ, লক্ষণাবন্দ উচ্চ বিদ্যালয়ের মৌলভী শিক্ষক মাওলানা আব্দুর রহিম, শেখপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও ইমাম হাফিজ মাওলানা সুলাইমান আহমদ।

 

বক্তব্য দেন, সমাজকর্মী আনিসুজ্জান পাপলু,গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক সাকিব আল মামুন, মীরগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মারুফ আহমদ, শিক্ষক ছালিক আহমদ।

 

এছাড়া আরো উপস্থিত ছিলেন শেখপুর গ্রামের ফয়েজ আহমদ, বশির মিয়া, সেতাব উদ্দিন, আমির আলী, মুখলেছ আহমদ, মাতাই মিয়া রোস্তম আলী, আছাদ মিয়া, ছয়নুল হক, হেলাল উদ্দিন, জালাল আহমদ, আলিম উদ্দিন,কালাম আহমদ, রেহান উদ্দিন, মুহাইমিনুল হক।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031