ছাতকের এসপিপিএম উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্যের নির্বাচন সম্পন্ন

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২০

ছাতকের এসপিপিএম উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্যের নির্বাচন সম্পন্ন
Spread the love

২৫ Views

প্রতিনিধি/সুনামগঞ্জঃঃ

 

সুনামগঞ্জের ছাতকের এসপিপিএম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য নির্বাচন বিপুল উৎসাহ-উদ্দীপনা ও নির্বাচনী উত্তাপের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে। অভিভাবক সদস্য নির্বাচনকে কেন্দ্র করে গত দু’সপ্তাহ ধরে চলে আসছিল প্রার্থীদের প্রচার-প্রচারনা। ব্যানার-পোষ্টারে ছেয়ে গেছে বিদ্যালয় আঙ্গিনাসহ আশপাশ এলাকা। ৫টি পদের বিপরীতে দুটি প্যানেলে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় ছিল। মঙ্গলবার সকাল ১০টা থেকে বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়।

 

বেলা বাড়ার সাথে-সাথে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও সমর্থকদের মধ্যে ছড়িয়ে পড়ে নির্বাচনী উত্তাপ। পরিস্থিতি অনুকুলে রাখতে নির্বাচনী কেন্দ্রে পুলিশের নিরাপত্তা ব্যবস্থা ছিল চোখে পড়ার মত। সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, সহকারী কমিশনার(ভুমি) তাপস শীল ও সহকারী পুলিশ সুপার, ছাতক সার্কেল বিল্লাল হোসেনসহ কর্মকর্তারা ভোট কেন্দ্র পরিদর্শন করেন। বিকেল ৪ টা পর্যন্ত টানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

 

নির্বাচন পরিচালনা করেন উপজেলা মৎস্য কর্মকর্তা প্রশান্ত দে। মোট ভোটার ৬৫৬ জনের মধ্যে ৫১৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে আতাউর রহমান ২৪৬ ভোট, আব্দুল মতিন ২১৩ ভোট, জসিম উদ্দিন ২০৮ ভোট, ইয়াহইয়া আবেদীন বাবু ২০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। মহিলা অভিভাবক সদস্য পদে রওশনারা বেগম ও নাজমা বেগম ২২৬টি করে ভোট পাওয়ায় লটারীর মাধ্যমে বিজয়ী হন রওশনারা বেগম।


Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31