পরীমণির জন্মদিন স্বামী-সন্তান ও নানাকে নিয়ে কেক কাটলেন

প্রকাশিত: ১:০১ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২২

পরীমণির জন্মদিন স্বামী-সন্তান ও নানাকে নিয়ে কেক কাটলেন

বিনোদন ডেস্কঃঃ

সন্তানকে কোলে নিয়ে স্বামী ও নানার সঙ্গে জন্মদিনের কেক কাটলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। সোমবার (২৪ অক্টোবর) সকাল থেকেই ঝরছিল বৃষ্টি। সময়ের সঙ্গে সঙ্গে তা বেড়েছে। তবে ঝড়-বৃষ্টির দাপটের পরও জন্মদিন পালনের আয়োজনে কমতি রাখেননি পরী। কিন্তু এবার অন্যান্যবারের মতো উদযাপনের জৌলুসটা ছিল না।

 

 

উপস্থিতি একেবারেই কম ছিল। শুভাকাঙ্ক্ষী যারা হাজির হয়েছিলেন প্রাকৃতিক দুর্যোগ সহ্য করে তাদের নিয়েই জীবনের আরো একটি বছর বেশ আনন্দেই শুরু করলেন ‌‘স্বপ্নজাল’র নায়িকা। পরীর এবারের জন্মদিনের আয়োজনে ড্রেস কোড হিসেবে মেয়েদের জন্য সাদা রং নির্ধারণ করা ছিল। আর পুরুষরা পরেছিলেন অ্যাকোয়া রঙের জামা।

 

 

সন্ধ্যায় শুরু হওয়ার কথা থাকলেও ২৪ অক্টোবর রাত সাড়ে ১১টায় এ অনুষ্ঠান শুরু হয়। রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে পরীমণি উপস্থিত হলে শুভাকাঙ্ক্ষিরা শুভ জন্মদিন বলে শুভেচ্ছা জানান। মিষ্টি হাসিতে সেই শুভেচ্ছার জবাব দেন নায়িকা৷ এবারের জন্মদিন অনুষ্ঠানে বিশেষ আয়োজন ছিল পরী অভিনীত ‘অ্যাডভেঞ্চার সুন্দরবন’ সিনেমার গান প্রকাশ। পরিচালক আবু রায়হান জুয়েল ও ক’জন শিল্পী কলাকুশলীদের সঙ্গে নিয়ে গানটি প্রকাশ করেন পরী।

 

 

শরীফ আলদ্বীনের কথায় নাজির মাহমুদের সুর এবং মুশফিক লিটুর সংগীত পরিচালনায় ‘তুই কি আমায় ভালোবাসিস’ শিরোনামের গানটি গেয়েছেন ইমরান। গান প্রকাশনার আনুষ্ঠানিকতা শেষে পরীমণি ছেলে রাজ্য, স্বামী শরিফুল রাজ ও নানাকে নিয়ে কাটেন কেক। এরপর চলে আড্ডা, রাতের ভোজন। রাত তখন ২টা পেরিয়ে শেষ হয় এই আয়োজন।

Spread the love