সুনামগঞ্জে ঘূর্ণি ঝড়ে ক্ষতি গ্রস্ত দের পাশে সেনাবাহিনী

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২৪

সুনামগঞ্জে ঘূর্ণি ঝড়ে ক্ষতি গ্রস্ত দের পাশে সেনাবাহিনী

প্রতিনিধি/ছাতকঃঃ
সুনামগঞ্জের শান্তিগঞ্জ ও ছাতক উপজেলায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। ঈদ উপলক্ষে রবিবার সকালে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী অফিস প্রাঙ্গণে ক্ষতিগ্রস্তদের মাঝে ফ্রী মেডিকেল ক্যাম্প ও ছাতকের পেপারমিলের পাশে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

 

সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের উদ্যোগে প্রায়  ৪শত ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন সিলেট সেনানিবাসের ব্রিগেডিয়ার জেনারেল ফারুক আহমেদ। পাশাপাশি সেনাবাহিনীর বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে ক্ষতিগ্রস্ত রোগীদের জন্যে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

 

 

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট শান্তিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা, মেজর মো. সাইফুল্লাহ আল মামুন এবং মেজর মাজহার ইসলাম, লেফটেন্যান্ট কর্নেল নাফিস ইমতিয়াজ পিএসসি ও লেফটেন্যান্ট গোলাম নাহিদ মুরাদ সহ অন্যান্যরা।

 

সেনাবাহিনী জানায়, সেনাসদস্যদের নিজেদের জন্য বরাদ্দকৃত রেশন থেকে অসহায় পরিবারের জন্য চাল, আটা, ডাল, তৈল, চিনি, লবন, চিনিগুড়া চাল, সেমাই, চা পাতা ও গুড়া দুধ দেয়া হয়। ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশাপাশি ৪ জেলার মানুষের মধ্যে বিতরণ করা হয়েছে। সেনাবাহিনী দেশ সেবা ও জনকল্যাণমূলক কার্যক্রম চলমান থাকবে।

 

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031