এম. এম এ রেজা পহেলের ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২৪

এম. এম এ রেজা পহেলের ঈদ শুভেচ্ছা

প্রতিনিধি/ধর্মপাশাঃঃ

সুনামগঞ্জের ধর্মপাশার পাইকুরাটি ইউনিয়ন বাসী ও ধর্মপাশা উপজেলা বাসীকে ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাইকুরাটি ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ মনোনিত নৌকার চেয়ারম্যান প্রার্থী ও ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সহ সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ নেতা এম এম এ রেজা পহেল।

 

তিনি পাইকুরাটি ইউনিয়ন চকিয়াচাপুর গ্রামের ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মরহুম মতিউর রহমান তালুকদারের ছেলে।

 

এক শুভেচ্ছা বাণীতে এম এম এ রেজা পহেল বলেন, ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ, পবিত্র ঈদ আমাদেরকে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়।হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে গিয়ে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে ঈদ। তাই ভেদাভেদ ভুলে এক কাতারে এসে কাঁধে কাঁধ মিলিয়ে আনন্দ ভাগাভাগি করার জন্য সকলকে আহ্বন জানান তিনি।

 

ঐতিহাসিক এলাকা ধর্মপাশা বাসিন্দারা আনন্দের সঙ্গে ঈদ পালন করুক- এ আশাবাদ ব্যক্ত করে বলেন দল, মত নির্বিশেষে সবাই মিল ঈদ উৎসব পালন করবো। তিনি প্রতিটি বন্যা ও প্রাকৃতিক দূযোগে অসহায় মানুষের পাশে সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। তাই সাধারণ জনগনের অধিকার আদায় ও ধর্মপাশা উপজেলাকে মাদক মুক্ত, দূর্নতী মুক্ত একটি মডেল উপজেলায় রুপান্তরিত করতে কাজ করে যাচ্ছেন। মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রাণপ্রিয় ধর্মপাশা উপজেলা বাসীর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি ও মঙ্গল কামনা করেন তিনি।

 

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সুনামগঞ্জ এক আসনের মাননীয় সংসদ সদস্য সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার দাদার পক্ষ থেকে ধর্মপাশা উপজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031