ওসমানীনগরে টাকার লোভে দেখিয়ে শিশুকে বলাৎকার

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২০

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ
সিলেটের ওসমানীনগরে বিস্কুটের লোভ দেখিয়ে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীকে বলৎকারের ঘটনার ১৫ দিনের মধ্যেই এবার টাকার লোভ দেখিয়ে ৯ বছরের এক শিশুকে বলাৎকার করা হয়েছে।এ ঘটনায় অভিযুক্ত যুবককে শুক্রবার দিবাগত রাতে গ্রেফতার করেছে থানাপুলিশ। উপজেলার সাদীপুর ইউপির গজিয়া গ্রামে বলাৎকারের ঘটনাটি ঘটে। গ্রেফতারকৃত মাসন মিয়া মাসুম (৩৬), উপজেলার সাদীপুর ইউপির গজিয়া গ্রামের মৃত কলমদর মিয়ার পুত্র।

 

জানা যায়, উপজেলার সাদীপুর ইউপির গজিয়া গ্রামের মৃত কলমদর মিয়ার পুত্র মাসন মিয়ার গত শনিবার রাতে পাশ্ববর্তী বাসিন্দা ৯ বছরের এক শিশুকে ১০ টাকা দেয়ার লোভ দেখিয়ে একই এলাকার চাঁন মিয়ার বাড়ির পাশের খড়ের মধ্যে নিয়ে বলৎকার করতে শুরু করেন।

 

এসময় শিশুটির চিৎকারে স্থানীয় লোকজন ও শিশুটির আত্বীয়-স্বজনরা এগিয়ে আসলে মাসুম পালিয়ে যায়। এ বিষয়ে শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়েরের পর শুক্রবার দিবাগত রাতে থানাপুলিশ অভিযান চালিয়ে গজিয়া গ্রাম থেকে অভিযুক্ত মাসনকে গ্রেফতার করে গতকাল শনিবার আদালতে প্রেরন করা হয়েছে।

 

ওসমানীনগর থানার অফিসার ইনর্চাজ রাশেদ মোবারক গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মাসনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

প্রসঙ্গত: ওসমানীনগরে সম্প্রতি শিশু বলাৎকারের ঘটনা বৃদ্ধি পাচ্ছে। ৬ মার্চ বিকেলে উপজেলার কলারাই বাজারে বিস্কুটের লোভ দেখিয়ে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে তৃতীয় শ্রেনীর ছাত্রকে বলৎকার করেন মনফর মোল্লা নামের এক ব্যক্তি।বিষয়টি জানাজানির পর শিশুটির মা থানায় মামলা দায়ের করলে পুলিশ বলৎকারকারী মনফর আলীকে গ্রেফতার করে। এ ঘটনার ১৫ দিন অতিবাহিত হতে না হতেই এবার ১০ টাকার লোভ দেখিয়ে আরেক শিশুকে বলাৎকার করা হয়।

 

 

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031