পপশিল্পী মিলা মানুষের মাঝে মাস্ক বিতরণ করছেন

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২০

পপশিল্পী মিলা মানুষের মাঝে মাস্ক বিতরণ করছেন
Spread the love

২১ Views

বিনোদন ডেস্কঃঃ

নভেল করোনাভাইরাসের কারণে সারা বিশ্বেই এখন থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ভাইরাসটি ইতিমধ্যেই হানা দিয়েছে বাংলাদেশে। করোনায় আক্রান্ত হয়ে দেশে দুইজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ইতিমধ্যেই নানা পদক্ষেপ হাতে নিয়েছে বাংলাদেশ সরকার। সাধারণ মানুষকে সচেতন করতে তারকা শিল্পীরাও চালিয়ে যাচ্ছে প্রচার-প্রচারণা।

 

করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা বাড়াতে এবার রাস্তায় নামলেন পপশিল্পী মিলা ইসলাম। সাধারণ মানুষের মাঝে তিনি বিতরণ করছেন মাস্ক। শুরুটা করেছেন নিজ এলাকা মিরপুর ডিওএইচএস থেকে।

 

সংগীতশিল্পী মিলা বলেন, ‘করোনাভাইরাসের মারণাতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে সকলকেই। গণমাধ্যমের মাধ্যমে প্রতিনিয়ত সতর্কতা বার্তা দেওয়া হচ্ছে। আমি, আমার বোন মিশা ইসলাম ও তার জীবনসঙ্গী আরিফিন আনোয়ারকে নিয়ে আমরা সাধারণ মানুষকে সচেতন করার চেষ্টা করে যাচ্ছি। দেশের এমন পরিস্থিতিতে সবার এগিয়ে আসা উচিৎ। আমাদের সবাইকে সচেতন হতে হবে। দেশের মানুষের পাশে দাঁড়াতে হবে।

 

এদিকে, করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা বাড়াতে পালাগানও বেঁধেছেন মিলা। পালাগানটি তিনি তার ফেসবুকে প্রকাশ করেছেন।পালাগানের কথাগুলো এমন- শোনেন শোনেন প্রতিবেশী, শোনেন দিয়া মন/ করোনা ভাইরাস আতঙ্ক, বাড়ছে সারাক্ষণ/ সচেতন না হইলে, বিপদ আসন্ন/ অবহেলা করলে হবে, জীবন বিপন্ন/ হাত মেলানো কোলাকোলি, বন্ধ করা চাই/ বারেবারে হাত ধোয়ার, বিকল্প তো নাই। গানটিতে মিলার সঙ্গে কণ্ঠ দিয়েছেন তার বোন মিশাও। আর গিটার বাজিয়েছেন আরিফিন।


Spread the love

Follow us

আর্কাইভ

June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930