পুলিশের বাঁধা ডিঙ্গীয়ে তাহিরপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রচার পত্র বিতরণ

প্রকাশিত: ১:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২৪

পুলিশের বাঁধা ডিঙ্গীয়ে তাহিরপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রচার পত্র বিতরণ
৩০ Views

প্রতিনিধি /সুনামগঞ্জঃঃ

সারে দেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে সুনামগঞ্জের তাহিরপুরে মিছিল ও প্রচারপত্র বিলি করার সময় পুলিশের বাঁধার সম্মুখিন হয় উপজেলা বিএনপির নেতা-কর্মীরা। পরে পুলিশের বাঁধা ডিঙিয়েই বিক্ষোভ মিছিল ও প্রচার পত্র বিলি করে তারা।

 

 

 

রোববার(১৮ ফেব্রুয়ারী)দুপুরে উপজেলা সদরের বাজারে পুলিশের বাঁধার সম্মুখীন হয়।কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এ কর্মসূচী পালন করে উপজেলা বিএনপি।

 

 

বিক্ষোভ মিছিলটি উপজেলা সদর বাজারে বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে মিছিলটি তাহিরপুর বাজারের মেইন রোড দিয়ে এগিয়ে আসলে পুলিশ তাতে বাধা দেয়। বাধাঁ ডিঙিয়ে মিছিলটি দলীয় বাজারের সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত পথসভা করে বক্তব্য রাখে নেতা-কর্মীরা।

 

 

এসময় বক্তব্য রাখেন,কেন্দ্রীয় কৃষকদলের যুগ্ম সাধারণ সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপির সহসভাপতি ও জেলা কৃষকদলের আহবায়ক আনিসুল হক,জেলা বিএনপির সহ-সভাপতি আবুল কালাম আজাদ,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল,মানবসম্পদ বিষয়ক সম্পাদক রাকাব উদ্দিন,জাহাঙ্গীর আলম,আবুল কালাম,আবুল হাসান রাসেনসহ বিএনপি,যুবদল,ছাত্রদল, কৃষকদলসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীগন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930