ছাতকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২৪

ছাতকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
১৯ Views

প্রতিনিধি/ছাতকঃঃ
ছাতকে যথাযোগ্য মর্যাদায় ২১ ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসের প্রথম প্রহরে উপজেলা পরিষদ শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমানের নেতৃত্বে¡ উপজেলা পরিষদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোস্তাফা মুন্নার নেতৃত্বে উপজেলা প্রশাসন। পর একে-একে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, ছাতক থানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ফায়ার সার্ভিস সহ বিভিন্ন সরকারী-বেসরকারী সংস্থা পুস্পস্তবক অর্পন করে।

 

এদিকে শহরের কেন্দ্রিয় শহীদ মিনারে ছাতক পৌরসভা, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন, জাতীয়তাবাদী দল বিএনপি ও সহযোগী সংগঠন, পৌর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, কনকচাঁপা খেলাঘর আসর সহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ পুস্প স্তবক অর্পন করেন। সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ শহীদ মিনার প্রাঙ্গনে আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোস্তাফা মুন্নার সভাপতিত্বে ও ইউআরসি ইন্সট্রাকটর মোস্তফা আহসান হাবিবের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাহাদ লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায় প্রমুখ।

 

এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষকা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে ছাতক কনকচাঁপা খেলাঘর আসর সহ বিভিন্ন সগঠনের শিল্পীদেওর পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

Follow us

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930