সিলেটে সালিশে ছুরি কাঘাতে রিকশাচালক নিহতের ঘটনায় মামলা

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২৪

সিলেটে সালিশে ছুরি কাঘাতে রিকশাচালক নিহতের ঘটনায় মামলা

লন্ডন বাংলা ডেস্কঃঃ

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার বাঘমারা গ্রামের রিকশাচালক মনাই মিয়া হত্যাকাণ্ডের ঘটনায় বেলাই মিয়া ও কালাম মিয়াসহ ৫জনের নামউল্লেখ করে মামলা দায়ের করেছেন নিহত মনাই মিয়ার ভাই হেনু মিয়া। ফেঞ্চুগঞ্জ থানায় মামলা নং- ১; তারিখ ০৪/০৪/২০২৪ ।

 

 

 

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে ফেঞ্চুগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান এ তথ্য জানিয়েছেন।
 

 

ওসি বলেন, ঘটনার পরপরই আমরা ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশকে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের হয়েছে। দোষীরা কোন ছাড় পাবে না। দ্রুতই আসামীদের গ্রেফতার করতে সর্বোচ্চ চেষ্টা চালানো হচ্ছে।

 

 

গত মঙ্গলবার নিহত মনাই মিয়া পারিবারিক বিরোধের বিষয়ে বাঘমারা গ্রামে সালিশে আসলে আচমকাই বেলাই মিয়া তাকে ছুরিকাঘাত করে। গুরুতর আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন মনাই মিয়া।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক বিধান সরকার জানান, ভিকটিম কে হাসপাতালে আনার আগেই পথিমধ্যে তিনি মারা যান। ছুরির আঘাতে ভিকটিমের পেট কেটে নাড়ি বেরিয়ে গেছে বলে জানিয়েছিলেন তিনি।

 

 

খবর পেয়ে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ ছুটে আসেন ও সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠান। এ ঘটনার পর থেকে আসামি বেলাই মিয়া ও কালাম মিয়া পলাতক রয়েছেন বলে জানা গেছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031