কৃষকের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ, ২ কৃষি কর্মকর্তাকে বদলি

প্রকাশিত: ২:৩১ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২৪

কৃষকের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ, ২ কৃষি কর্মকর্তাকে বদলি

লন্ডন বাংলা ডেস্কঃঃ

কৃষকের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করায় মানিকগঞ্জের শিবালয় উপজেলার দুই কৃষি কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে একজনকে দিনাজপুর ও অন্যজনকে ফরিদপুরের সালথা উপজেলা কৃষি অফিসে বদলি করা হয়।

 

 

 

জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে উপজেলা কৃষি অফিসে যান স্থানীয় কৃষক ফজলুল রহমান। পোকার আক্রমণে ক্ষতিগ্রস্ত একগুচ্ছ বোরো ধান নিয়ে উপসহকারী কৃষি কর্মকর্তা সো. সালাউদ্দিনের কাছে গিয়ে জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালকের মুঠোফোন নম্বর চান। এ নিয়ে উপসহকারী কৃষি কর্মকর্তা ও কৃষকের মধ্যে কথা–কাটাকাটি হয়।

 

 

 

পরে এক সংবাদিক ওই কৃষককে নিয়ে উপজেলা কৃষি কর্মকর্তা রাজিয়া তরফদারের কাছে যান। তবে সেখানে কৃষকের সমস্যার বিষয়টি নিয়ে সুরাহা হয়নি। পরবর্তীতে ওই কৃষককে কৃষি অফিস থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠে।

 

 

বিষয়টি নিয়ে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়। এ ঘটনায় গত বুধবার ঢাকার খামারবাড়ি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক (প্রশাসন) মুহাম্মদ আবদুল হাইয়ের স্বাক্ষরিত এক অফিস আদেশে শিবালয় উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিনকে দিনাজপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালকের কার্যালয়ে বদলি করা হয়।

 

 

পরের দিন গত বৃহস্পতিবার ঢাকার খামারবাড়ির কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মুহাম্মদ আবদুল হাইয়ের স্বাক্ষরিত অপর একটি অফিস আদেশে শিবালয় উপজেলা কৃষি কর্মকর্তা রাজিয়া তরফদারকে ফরিদপুরের সালথা উপজেলা কৃষি অফিসে বদলি করা হয়।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031