ওসমানীনগরে ৮টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৩

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২৪

ওসমানীনগরে ৮টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৩

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ
সিলেটের ওসমানীনগরে থানা পুলিশের অভিযানে ৮টি চুরি হওয়া মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। এসময় অভিযান চালিয়ে মোটরসাইকেল চুরি ও ক্রয় বিক্রয়ের জরিত থাকায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে ওসমানীনগর থানায় প্রেস ব্রিফিং করে এসব কথা বলেন অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর সার্কেল আসাদুজ্জামান পি.পি.এম।

 

পুুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বেগমপুর এলাকায় চোরাই মোটর সাইকেল ক্রয় বিক্রয় করা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এসময় তিনজকে আটক করা হলেও বাকি তিনজন পালিয়ে যায়। এসময় আটপককৃতদের কাছ থেকে তিনটা চোরাই মোটর সাইকেল জব্দ করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদে উপজেলার তেরহাতি ও ময়না বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আরো ৫টিসহ মোট ৮টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ। পরে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। আটককৃতরা হল,উপজেলার কাশিকাপন গ্রামের মৃত রফিজ মিয়ার পুত্র সাকেল আহমদ,সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার শ্যামারগাঁও গ্রামের সুলেমান আলীর পুত্র নাসির আহমদ, একই গ্রামের মৃত আাব্দুল খালিকের পুত্র আবু সফিয়ান।

 

উদ্ধার হওয়া ৮ টি মোটর সাইকেলের মধ্যে ৭টি রেজিস্টেশন বিহীন। বি.আর.টি.এ যোগাযোগ করে এসব মোটরসাইকেলের পকৃত মালিক থাকলে আইনি পক্রিয়ায় তা হস্তান্তর করা হবে বলে জানিয়েছে পুলিশ।

 

ওসমানীনগর থানার অফিসার ইনচার্য রাশেদুল হক বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামালা রুজুর পর গ্রেফতার দেখিয়ে শনিবার বিকালে আদালতে প্রেরণ করা হবে। ওসমানীনগর থানা পুলিশ চুরি-চিন্তাই ও অপরাধ নির্মূলে বদ্ধ পরিকর। এমন অভিযান অব্যাহত থাকবে।

 

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031