জুড়ীতে ৩ জনকে জরিমানা

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০

জুড়ীতে ৩ জনকে জরিমানা

প্রতিনিধি/জুড়ীঃঃ
সরকারি নির্দেশনা কঠোরভাবে বাস্তবায়নের লক্ষ্যে জুড়ীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে সেনা বাহিনী ও পুলিশের টহল জোরদার করা হয়েছে। নিরাপদ দুরত্ব বজায় রাখা, অযথা বাজারে ঘুরাফেরা না করা ও হোম কোয়ারেন্টিন মেনে চলার লক্ষ্যে বৃহস্পতিবার সকাল থেকে জুড়ীতে অভিযান চালানো হয়।

 

এ সময় আইন অমান্য করায় উপজেলা শহরের কামিনীগঞ্জ বাজারের কাপড় ব্যবসায়ী নিপেন্দ্র দেবনাথকে এক হাজার টাকা, জুতা ব্যবসায়ী জুয়েল আহমদ বলাইকে এক হাজার টাকা ও সিএনজি চালক রাজুল ইসলামকে দুই হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিক।

 

অভিযান চলাকালে জুড়ী থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদার সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সবার উচিৎ সরকারের নির্দেশনা মেনে চলা। কেহ তা অমান্য করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 

সেনা বাহিনীর ক্যাপ্টেন মো: মাহাদী হাসান বলেন, জরুরী প্রয়োজন ছাড়া সব ধরণের যানবাহন বন্ধ থাকবে। আগামী ৭ থেকে ১০ দিন মানুষ যাতে ঘর থেকে বের হতে না হয় সে ব্যবস্থা নেয়া হবে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিক বলেন, বৈশ্বিক এ ক্রান্তিকালে প্রশাসনের পাশাপাশি জনসচেতনতায় গণমাধ্যমকর্র্মীরা প্রশংসনীয় ভূমিকা রাখছেন। সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা এ সংকট মোকাবেলা করতে পারব। নিরাপদ দুরত্ব বজায় ও হোম কোয়ারেন্টিন নিশ্চিত করতে প্রয়োজনে সর্বোচ্চ ক্ষমতা প্রয়োগ করা হবে।

 

এদিকে করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে জুড়ীতে জেলা পুলিশ ও জায়ফরনগর ইউপি চেয়ারম্যান মাছুম রেজা ও ব্রাক-এর পক্ষ থেকে সচেতনতামূলক প্রচারাভিযান চালানো হয়।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031