ওসমানীনগরে ছাগল চুরির অপরাদে মামলা: গ্রেফতার ৫

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২০

ওসমানীনগরে ছাগল চুরির অপরাদে মামলা: গ্রেফতার ৫
৪৬৫ Views

প্রতিনিধি/ওসমানীনগরঃঃ
সিলেটের ওসমানীনগরে ছাগল চুরির অপরাধে ৫ জনকে আটক করেছে পুলিশ। এসময় আটককৃতদের কাছ থেকে চুরি হওয়া ছাগল সহ আরো একটি ছাগল ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বিকালে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের প্রথম পাশা এলাকা প্রাইভেটকার ও ছাগলসহ তাদের আটক করে ওসমানীনগর থানা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে ছাগলের মালিক উপজেলার প্রথম পাশা গ্রামের নূর মিয়ার পুত্র আমির মিয়া বাদি হয়ে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর গতকাল শুক্রবার তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে ওসমানীনগর থানা পুলিশ।

 

মামলা সূত্রে জানা গেছে, সিলেট ঢাকা মাহসড়কের উপজেলার প্রথম পাশা এলাকায় বৃহস্পতিবার নিজের মালিকানাধিন ছাগল ঘাস খাওয়ার জন্য রেখে আসেন প্রথম পাশা গ্রামের আমির মিয়া। বিকালে ছাগল ঘরে তুলার জন্য সেখানে গেলে দেখতে পান একটি সাদা রংয়ের প্রাইভেটকারে করে তার ছাগলটি তুলে নিয়ে যাচ্ছে কয়েকজন লোক তখন তার চিৎকারে আশে পাশের লোকজন এবং থানা পুলিশের টহলরত এস আই জাহাঙ্গীর আলম বেরিকেট দিয়ে বুরুঙ্গা সড়কের মুখ এলাকা থেকে তাদের ছাগল সহ আটক করেন। আটককৃতরা হলো, উপজেলার গোয়ালাবাজার এলাকার আবুল বাশারের পুত্র ছাব্বির আহমদ ওরোপে নাহিদ, তানভির আহমদ ওরোপে হাসান, উপজেলার ব্রাম্মনগ্রামের মৃত লেচু মিয়ার পুত্র ইমন মিয়া, মৃত মোহাম্মদ আলীর পুত্র সালমান আহমদ সফিক উল্যার পুত্র আলামিন মিয়া।

 

ওসমানীনগর থানার এস আই সুজিত চক্রবর্তী বলেন, ছাগলের মালিক বাদি হয়ে ওসমানীনগর থানায় মামলা দায়েরের পর তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Spread the love

Follow us

আর্কাইভ

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031