তাহিরপুরে চার লাখ টাকার চেক হস্তান্তর

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২০

তাহিরপুরে চার লাখ টাকার চেক হস্তান্তর

জাহাঙ্গীর আলম ভূঁইয়া/সুনামগঞ্জঃঃ
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার চারটি ইউনিয়নে ক্যান্সার,কিডনি,লিভার সিরোসিস,স্ট্রোকে প্যারালাইজড,জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের সমাজসেবা অধিদফতরের মাধ্যমে আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় চেক হস্তান্তর করা হয়েছে।

 

রবিবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৫০হাজার টাকা করে উপজেলার তাহিরপুর সদর ৪জন,বাদাঘাট ৩জন,বালিজুড়ী ১জন ও দক্ষিণ বড়দল ইউনিয়নে ১জনসহ ৯জন রোগীকে মোট ৪,৫০,০০০হাজার টাকার চেক হস্তান্তর করেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল,উপজেলা নির্বাহী অফিসার বিজেন ব্যানার্জী। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মাহাবুবুর রহমান সুজনসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগন ও উপকার ভোগীরা।

 

এসময় উপকার ভোগীরা জানান,অভাবের তাড়নায় দীর্ঘদিন ধরেই টাকার জন্য চিকিৎসা করাতে না পেরে খুবেই কষ্টের জীবন যাপন করছিলাম। বর্তমান সরকারের এই চিকিৎসা সহায়তা পেয়ে এবার নিজের চিকিৎসা করা সহজ হয়েছে।

 

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মাহবুবুর রহমান সুজন বলেন,এলাকায় অনেক গরীব আর অসহায় মানুষ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে আছে আমরা উপজেলা সমাজ অফিসের মাধ্যমে সেই সব মানুষের আবেদনের মধ্য থেকে যাচাই বাচাই করে প্রকৃত অসচ্ছল,গরীব পরিবারের ন জন বিভিন্ন রোগে আক্রান্তদের মাঝে চেক বিতরণ করা হয়েছে। আর্থিক সহায়তা পাওয়ায় তারা এখন চিকিৎসা করে সুস্থ হবেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031