বিশ্বনাথে শফিক চৌধুরীর পক্ষ থেকে খাদ্যদ্রব্য বিতরণ

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২০

 

 প্রতিনিধি/বিশ্বনাথঃঃ

সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর পরিবারের পক্ষ থেকে করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলার লক্ষ্যে কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে উপহারের খাদ্যদ্রব্য বিতরণ শুরু হয়েছে।

 

সোমবার দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামস্থ শফিক চৌধুরীর গ্রামের বাড়িতে উপহারের খাদ্যদ্রব্য বিতরণ করা হয়। বিতরণ করা উপহারের খাদ্যদ্রব্যের তালিকায় ছিল ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি পিয়াজ, ৪ কেজি আলু, ১ কেজি লবন, ১ লিটার সোয়াবিন তেল। বিভিন্ন এলাকার প্রায় ২ হাজার কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে উপহারের খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।

 

প্রধান অতিথি হিসেবে উপহারের খাদ্যদ্রব্য বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে ইতিমধ্যে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলার প্রত্যেক ইউনিয়নে চাল বিতরণ করা হয়েছে।

 

সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর পরিবারের পক্ষ থেকে এলাকার প্রায় ২ হাজার কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে উপহারের খাদ্যদ্রব্য বিতরণ করা হয়েছে। সরকারের পাশাপাশি নিজ নিজ অবস্থান থেকে সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে অসহায় মানুষরা কষ্ঠে থাকবে না।

 

 

প্রধান বক্তার বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া বলেন, যুক্তরাজ্যে থেকেও এলাকার মানুষের জন্য সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান উপহার সরুপ খাদ্যদ্রব্য পাঠিয়েছেন। সরকারের পাশাপাশি এভাবে আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সমাজে থাকা কর্মহীন-অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে হবে। সকলে মিলেমিশে সরকারি সকল নির্দেশনা মেনে করোনা প্রতিরোধ করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

 

 

স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর ভাতিজা আকিকুর রহমান শিপুর সভাপতিত্বে ও জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলামের পরিচালনায় উপহারের খাদ্যদ্রব্য বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য নাজমুল আলম চৌধুরী অপু।

 

 

এসময় দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তজম্মুল আলী, আওয়ামী লীগ নেতা শামছুল ইসলাম সমুজ, লাল মিয়া, উপজেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান সেবুল, প্রবাসী সমর আলী, যুবলীগ নেতা সায়েদ আহমদ, আবদাল মিয়া, সংগঠক বদরুল আলম চৌধুরী শিপু, মুহিব শিকদার, আবদুল্লাহ, খালেদ চৌধুরী প্রমুখসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ এবং আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031