সংকটময় মুহুর্তে সরকারের পাশাপাশি প্রবাসীরা এগিয়ে এসেছেন : মোকাব্বির খান

প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২০

সংকটময় মুহুর্তে সরকারের পাশাপাশি প্রবাসীরা এগিয়ে এসেছেন : মোকাব্বির খান

 

প্রতিনিধি/বিশ্বনাথঃঃ

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, মহান স্বাধীনতা যুদ্ধের সময় থেকে শুরু করে সকল প্রাকৃতিক দূর্যোগের সংকটময় মুহুর্তে সরকারের পাশাপাশি প্রবাসীরা এগিয়ে এসেছেন বাংলাদেশে মানুষের পাশে। করোনা ভাইরাসে যখন সারা বিশ্বে লকডাউন চলছে তখন থেকে নেই বাংলাদেশের প্রবাসীরা।

 

নিজেরা কষ্ঠের মধ্যে থেকেও স্মরণ করছেন নিজেদের স্বজনদের কথা। প্রসারিত করেছেন নিজেদের সাহায্যের হাত। তাদের সুস্থতা ও দীর্ঘায়ুর জন্য আমাদের সবাইকে দোয়া করতে হবে। আর সর্বক্ষেত্রে প্রবাসীদেরকে দিতে হবে তাদের প্রাপ্য সম্মান। তিনি আরোও বলেন, দেশে কোন খাদ্য সংকট নেই, আমাদের সবাইবে শুধু সরকারি নির্দেশনাগুলো মেনে চলে করোনা প্রতিরোধে সচেতন হতে হবে। আর সংকটময় ওই মুর্হুতে নিত্যাপ্রয়োজনীয় পণ্যের দাম কেউ বৃদ্ধি করলে সাথে সাথে আইনের আওতায় আনা হবে।

 

তিনি বুধবার দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের বল্লভপুর গ্রামে এলাকার দেড় শতাধিক কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। মনোহর আলী ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের চেয়ারম্যান ও বিশ্বনাথ আল-বুরাক শপিং সিটির ডিরেক্টর প্রবাসী মনোহর আলী ও তার পরিবারের উদ্যোগে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি ১০ কেজি চাল, ৩ কেজি পিয়াজ, ৪ কেজি আলু, ১ কেজি চানা, ২ কেজি ডাইল, ১ কেজি লবন, ২ লিটার সয়াবিন তেল, আধা কেজি রসুন, ২০০ গ্রাম দুধ ও ১ শত গ্রাম চা-পাতা। শিক্ষক জিলু মিয়ার সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, সমাজসেবক আবদুস শহিদ।

 

স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক আশিক আলী আলী। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় এমপি মোকাব্বির খানের এপিএস ও মনোহর আলী ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের কো-অর্ডিনেটর অসিত রঞ্জন দেব, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ পাবেল সামাদ, সাংবাদিক আবদুস ছালাম, অনুষ্ঠানের আয়োজক হেলাল মিয়া, সংগঠক আলাল মিয়া, ইলিয়াছ আলী প্রমুখসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031