বিশ্বনাথে রামসুন্দর-০১ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ১০:৪২ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২০

প্রতিনিধি/বিশ্বনাথঃঃ

করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলার শত বছরের প্রাচীন বিদ্যাপীঠ রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের-০১ ব্যাচের প্রবাসী শিক্ষার্থীদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

 

শুক্রবার বিকেল ৩টার দিকে উপজেলার অর্ধশতাধিক পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী ও আরো ৩০ পরিবারের সদস্যদের মধ্যে নগদ ১ হাজার টাকা করে বিতরণ করেন দেশে অবস্থানরত একই ব্যাচের শিক্ষার্থীরা। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ লিটার সয়াবিন তেল।

 

ব্যাচের শিক্ষার্থী মারুফ আহমদের সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ রফিক হাসান মেম্বার, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, জেলা অটোরিক্সা-অটোটেম্পু চালক শ্রমিক জোটের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান হাবিব, বিশ্বনাথ মাইক্রোবাস শ্রমিক উপ-কমিটির সাধারণ সম্পাদক মুহিবুর রহমান গোলাপ, রাজনীতিবিদ রফিক আলী, ব্যবসায়ী রুকন শিকদার প্রমুখ।

 

এব্যাপারে ব্যাচের শিক্ষার্থীরা বলেন, প্রবাসে থাকা আমাদের সহপাঠীরা দেশের মানুষের কল্যাণে কাজ করায় এগিয়ে আসায় আমরা খাদ্যসামগ্রী ও নগদ অর্থ মানুষের মধ্যে বিতরণ করেছি। অতিথেরন্যায় ভবিষ্যতেও আমরা যাতে মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি বা আমাদের কার্যক্রম অব্যাহত থাকে সেজন্য সকলের দোয়া ও সার্বিক সহযোগীতায় প্রয়োজন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031