ওসমানীনগরে প্রবাসী আলাউদ্দিন ও ফজল উদ্দিনের ২০টি দোকানের ভাড়া মওকুফ

প্রকাশিত: ১০:০৪ অপরাহ্ণ, মে ৬, ২০২০

 

ওসমানীনগর প্রতিনিধিঃঃ

করোনা ভাইরাসের দূর্ভোগকালিন সময়ে সিলেটের ওসমানীনগরের তাজপুর বাজার আল ইনসান মার্কেট,কলারাই বাজারে হাজী আব্দুল খালিক মার্কেট ও মোবারপুরে ইনসান উল্যা মার্কেটে থাকা ২০টি দোকান ঘরের ভাড়া মওকুফ করেছেন মোবারকপুর ওয়েল ফেয়ার ট্রাষ্ট ইউকের সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন ও মোবারক পুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ভূমিদাতা ও আল ইনসান ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব ফজল উদ্দিন।

 

দূর্যোগকালিন সময়ে বাসা ও দোকান ভাড়া মওকুফের ঘোষণায় গৃহবন্দি ভাড়াটিয়াদের মধ্যে আনন্দ দেখা গেছে। একাধিক ভাড়াটিয়া জানিয়েছেন, মার্কেটের মালিকরা যে উদারতা দেখিয়েছেন তাতে আমরা কৃতজ্ঞ। এমন বিপদে তাদের এই উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।

 

প্রবাসীদের ভাতিজা ওসমানীনগর ইনসান উল্যা ভিলেজ ডেভেলপমেন্ট যুব সমিতির সভাপতি সামসুল ইসলাম শামীম জানান, মহামারি করোনায় গৃহবন্দিদের পাশে দাঁড়ানোর জন্য পারিবারিকভাবে আমাদের সামর্থ অনুযায়ী চেষ্টা চালিয়ে যাচ্ছি। বাংলাদেশে লকডাউন শুরর পর থেকে আমাদের পারিবারিকভাবে গঠিত যুক্তরাজ্যস্থ আল ইনসান ফাউন্ডেশনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছি।

 

এরই ধারাবাহিকতায় মানবিক কারণে উপজেলার তাজপুর বাজারে থাকা আল ইনসান মার্কেট, কলারাই বাজারে থাকা ইনসান উল্লা মার্কেট ও মোবারকপুর ইনসান উল্লা মার্কেটের ২০টি দোকান ঘরের ভাড়াটিয়াদেরকে মাসিক ভাড়া না নেওয়ার ঘোষণা দিয়েছেন আমার প্রবাসী চাচারা। এই মহা বিপদের সময় উপজেলার অনান্য মালিকরাও তাদের ভাড়াটিয়াদের পাশে দাঁড়াবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031