বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবে পিপিই উপহার দিলেন দিলোওয়ার হোসাইন

প্রকাশিত: ১:০৮ পূর্বাহ্ণ, মে ৭, ২০২০

 

প্রতিনিধি/বালাগঞ্জঃঃ

বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্যদেরকে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) উপহার দিয়েছেন খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সহ সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা দিলোওয়ার হোসাইন। বুধবার দুপুরে বালাগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে প্রেসক্লাবের সদস্যদের হাতে সুরক্ষা সামগ্রী তুলে দেন সিলেট জেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক মাওলানা আশিকুর রহমান।

 

এসময় উপস্থিত ছিলেন খেলাফত মজলিস বালাগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাওলানা হুসাইন আহমদ মিসবাহ, সাধারণ সম্পাদক সাংবাদিক আবুল কাশেম অফিক, সহ সাধারণ সম্পাদক মাওলানা গিয়াস উদ্দিন নোমান, প্রশিক্ষন সম্পাদক কবি মীম হুসাইন।

 

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, সাপ্তাহিক বালাগঞ্জ বার্তা’র সম্পাদক শাহাব উদ্দিন শাহিন, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, সহ সভাপতি হুসাইন আহমদ, যুগ্ন সাধারন সম্পাদক এম এ কাদির, অর্থ সম্পাদক এস এম হেলাল, সদস্য তারেক আহমদ, লিটন দাস লিকন প্রমুখ। উল্লেখ্য, খেলাফত মজলিস সিলেট জেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক মাওলানা দিলোয়ার হোসাইন করোনা বিস্তারের পর থেকে সিলেট-৩ (দক্ষিনসুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) উপজেলার অসহায়-দিন মজুর কর্মহীন হয়ে পড়া মানুষদের বিভিন্ন ভাবে সহযোগীতা করে যাচ্ছেন। এছাড়াও তিনি করোনা ভাইরাস আক্রান্ত ব্যক্তিদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছেন ও করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ব্যক্তিদের দাফনের জন্য স্বেচ্ছাসেবক দলও গঠন করেছেন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031