সুনামগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ৮৯

প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ, মে ২২, ২০২০

জেলা প্রতিনিধিঃঃ
সুনামগঞ্জে তিনটি উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরো ৬ জন।এরমধ্যে তাহিরপুর উপজেলার ৩জন,১জন ছাতক উপজেলার ও ২জন সুনামগঞ্জ পুলিশলাইন্সয়ে।ঢাকার ল্যাবে নমুনা পরীক্ষায় এই ৬ জন শনাক্ত হয়েছেন। বৃহস্পতিবার বিকালেবিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ শামস উদ্দিন।

 

এনিয়ে সুনামগঞ্জ জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৮৯ জন। এর মধ্যে জেলার সবচেয়ে বেশি ধর্মপাশা উপজেলায় ১৪জন,তাহিরপুর উপজেলায় ১২জন,দক্ষিণ সুনামগঞ্জউপজেলায় ১১জন,শাল্লা উপজেলায় ৯ জন,সুনামগঞ্জ সদর উপজেলায় ৬ জন, দিরাই উপজেলায় ৮ জন, , ছাতক উপজেলায় ৭ জন,জগন্নাথপুর উপজেলায় ৬ জন,দোয়ারাবাজার উপজেলায় ৬,জামালগঞ্জ উপজেলায় ৩ জন,বিশ্বম্ভরপুরউপজেলায় ৬জন।

 

আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫০ জন।গত ১ মার্চ থেকে বিদেশ থেকে জেলায় এসেছেন ২৪৬৩ জন। ঠিকানা চিহ্নিত করাহয়েছে ২৩৫৬ জনের। এদের মধ্যে ১০৭জনের পূর্ণাঙ্গ ঠিকানা পাওয়া যায়নি।উল্লেখ্য, করোনাচিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে ১০০টি বেডপ্রস্তুত করা হয়েছে। এছাড়াও ২০ জন ডাক্তার ও ১৪৩ জন নার্সও রয়েছেন। ছাতক,দোয়ারাবাজার, বিশ্বম্ভরপুর, তাহিরপুর, জামালগঞ্জ, জগন্নাথপুর, ধর্মপাশা,দিরাই, শাল্লা উপজেলায় ৩টি করে বেড এবং সুনামগঞ্জ জেনারেল হাসপাতাল ওআনিছা হেলথ কেয়ারে ২টি করে বেড প্রস্তুত করা হয়েছে। চিকিৎসার জন্য ১৩১ টিবেড রয়েছে।

 

এছাড়াও ৮৬ জন ডাক্তার, ২৪৭ জন নার্স প্রস্তুত রয়েছেন।আক্রান্তদের জরুরী চিকিৎসায় স্থানান্তরের প্রয়োজনে ১ টি এম্বুলেন্সপ্রস্তুত রয়েছে। জরুরী বিভাগে আইসোলেশনের ব্যবস্থাও রয়েছে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031