ভাড়া মওকূফ করায় খাদিমপুর বাজারের বাসা ও দোকান মালিকদের সংবর্ধনা

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, জুন ৭, ২০২০

ভাড়া মওকূফ করায় খাদিমপুর বাজারের বাসা ও দোকান মালিকদের সংবর্ধনা

 

 প্রতিনিধি/ওসমানীনগর:
করোনাভাইরাসের প্রভাবে স্থবির হয়ে পড়েছে জনজীবন। কর্ম হারিয়ে মানবেতর দিন কাটাচ্ছেন মধ্যবিত্ত ব্যবসায়ীসহ সাধারণ মানুষ। দূর্যোগকালিন সময়ে ওসমানীনগরের খাদিমপুর নিউ মার্কেট বাজারের বাসা ও দোকানের ভাড়াটিয়াদের দুই মাসের ভাড়া বাবত প্রায় ১২ লক্ষাধিক টাকা মওকুফ করে দিয়েছেন মালিকরা।বাজারে থাকা স্থাপনার মলিকরা সম্মেলিত ভাবে তাদের বাসা ও দোকানকোটার ভাড়া মওকূফ করায় বাড়াটিয়ারাসহ বাজার ব্যবস্থাপনা কমিটির লোকজন মালিকদের সাধুবাদ জানান।

 

 

এলাকার সংকটময় মূহূত্বে ভাড়াটিয়াদের কল্যাণে এগিয়ে আসায় মালিকদের সম্মানে ওসমানীনগরের খাদিমপুর নিউ মার্কেট বাজার ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে ভবন মালিকদের দেয়া হয়েছে সংবর্ধনা। সামাজিক দূরত্ব বজায় রেখে রবিবার বিকালে উপজেলা খাদিমপুর নিউমার্কেট বাজারে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন,বাজার ব্যস্থাপনা কমিটির সিনিয়র সদস্য সাবেক মেম্বার আওলাদ আলী। বাজার ব্যবস্থাপনা কমিটির কোষাধ্যক্ষ আমজাদ হোসেনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, উমরপুর ইউনিয়ন চেয়ারম্যান ও বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি গোলাম কিবরিয়া।

 

 

বক্তব্য রাখেন, খাদিমপুর নছিব উল্যা বহুমুখি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শওকত আহমদ সায়মন,খাদিমপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, প্রবাসী রেজুওয়ান নুর, উমরপুর ইউপি সদস্য আব্দুল খালিক,রুকন আহমদ চৌধুরী,সৈয়দ মাসুদ আলী, সুহেল আহমদ,উমরপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাবেক সেক্রেটারী ইসহাক আহমদ শিপন,খাদিমপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সদস্য দিলদার আলী, জুবায়ের আহমদ, মো: ছাদ মিয়া, যুবলীগ নেতা আব্দুল আলিম, ব্যবসায়ী ডা: একরাম আহমদ, আফজার মিয়া, বিধান বাবু।

 

 

 

অনুষ্ঠানে বক্তারা বলেন, খাদিমপুর বাজারে থাকা অধিকাংশ বাসা, মার্কেট ও দোকানকোটার মালিকরা প্রবাসী। করোনার এই দূর্যোগকালিন সময়ে প্রবাসী অধ্যুষিত এলাকা বৃহত্তর খাদিমপুরের প্রবাসীদের অর্থায়নে বিপুল পরিমান ত্রাণ বিতরণ হয়েছে। এরই ধারাবাহিকতায় বাজারে থাকা তাদের বাসা বাড়ি ও দোকান কোটার ভাড়াটিয়াদের দুই/তিন মাসের ভাড়া মওকূফ করে নিয়ে মানবতার উজ্জল দৃষ্ঠান্ত স্থাপন করেছেন। বিপদের সময়ে প্রবাসীদের অসাধারণ উদ্যোগ সর্বক্ষেত্রে প্রসংশনীয়।চলমান দুর্যোগে খাদিমপুর বাজারের বাসা ও দোকান কোটার মালিকদের ন্যায় উপজেলার অনান্য বাজারের বাসা ও মার্কেটের মালিকরা ভাড়াটিয়াদের পাশে এভাবে এগিয়ে আসার অনুরোধ জানানো হয়।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031